সর্বশেষ

খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল

ই-বার্তা ডেস্ক ।।   বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অপর দুই স্বতন্ত্র প্রার্থীর ফেনী-১ আসনে মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা রিটার্নিং অফিসার মো. অহিদুজ্জামান।

 

 জেলা রিটার্নিং অফিসার রবিবার (২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মনোনয়ন যাচাই বাছাইয়ের সময় বাতিল আদেশ দেন।ছাগলনাইয়া উপজেলা বিএনপির সভাপতি নূর আহম্মেদ মজুমদার ও অপর প্রার্থী হচ্ছেন স্বতন্ত্র প্রার্থী আবুল বশির  মনোনয়ন বাতিল করেন।

 

বিএনপি নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রীর খালেদা জিয়া জন্য বগুড়া-৬, বগুড়া-৭, ফেনী-১ আসনের জন্য মনোনয়নপত্র দাখিল করা হয়েছিল।মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বগুড়া-৭, গাবতলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন বগুড়া-৬ এবং ঢাকা মহানগর (দক্ষিণ) যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু খালেদা জিয়ার আসনে বিকল্প হিসেবে ফেনী-১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

সর্বমোট ৬ জনের মনোনয়ন বাতিলের খবর পাওয়া গেছে। তারা হলেন- ঢাকা-৫ আসনে বিএনপির প্রার্থী সেলিম ভুইয়া, ঢাকা-৬ আসনে সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসন, লক্ষ্মীপুর-১ আসনের আওয়ামী লীগের বর্তমান এমপি এম এ আওয়াল, খুলনা-২ আসনে জাতীয় পার্টির এসএম এরশাদুজ্জামান ডলার ও টাঙ্গাইল-১ আসনে বিএনপির প্রার্থী স্বপন ফকির।

 

 

 

ই-বার্তা / ডেস্ক