সর্বশেষ

গনভবনে গেছেন আ’লীগের মনোনয়ন বঞ্চিত হেভিওয়েট নেতারা

ই-বার্তা ডেস্ক ।।  গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়েছেন এমন হেভিওয়েট কয়েকজন নেতা।

 

আওয়ামী লীগকে ওই অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীর দেড়শ সদস্য সমর্থন দেন।মনোনয়ন বঞ্চিতদের মধ্যে গণভবনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও বি এম মোজাম্মেল হক। এসময় তাদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সান্ত্বনা দেন।

 

জাহাঙ্গীর কবির নানক মনোনয়ন না পাওয়াদের মধ্যে সবচেয়ে আলোচিত। তিনি ঢাকা-১৩ আসনে দলীয় মনোনয়নপ্রত্যাশী ছিলেন। সাদেক খানকে এই আসনে এবার নতুন মুখ হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে। সাদেক খান ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওই আসনের বর্তমান সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক। আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা টানা দুইবারের এমপি ঢাকা-১৩ আসনের।

 

আব্দুর রহমান ফরিদপুর-১ আসনের বর্তমান সাংসদ। এবার তিনি দল থেকে মনোনয়ন পাননি। একাদশতম সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামী লীগ থেকে লড়বেন রূপালী ব্যাংকের বর্তমান চেয়ারম্যান মঞ্জুর হোসেন বুলবুল।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী আব্দুস সোবহান গোলাপকে মাদারীপুর-৩ আসনে আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে বাদ দিয়ে এবার মনোনয়ন দেয়া হয়েছে।

 

বর্তমান সাংসদ বি এম মোজাম্মেলন হক শরীয়তপুর-১ আসনে মনোনয়ন পাননি। তার জায়গায় দল থেকে মনোনয়ন দেয়া হয়েছে ইকবাল হোসনে অপুকে।

 

 

 

ই-বার্তা / ডেস্ক