সর্বশেষ

ঢাকা-১৮ আসনে নগর উত্তর ছাত্রলীগের মতবিনিময় সভা

ই-বার্তা ।।  ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে নানা রকম কর্মকাণ্ড চালাচ্ছে। তারই ধারাবাহিকতাই আজ (বৃহস্পতিবার) ঢাকা-১৮ আসনে অন্তর্ভুক্ত উত্তরা ৬ নাম্বার সেক্টরে ঢাকা নগর উত্তর ছাত্রলীগ এক মতবিনিময় সভার আয়োজন করে।ঢাকা-১৮ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন।

বৃহস্পতিবার দুপুর ৪টায় কোরআন তিলাওয়াতের মাধ্যমে এই মতবিনিময় সভা শুরু হয়। মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন ও সভার সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন। মতবিনিময় সভা পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

 

মোঃ ইব্রাহিম হোসেন ছাত্রলীগের নেতা-কর্মীদের বলেন, ‘আপনারা সতর্ক হন, বিএনপি-জামাত আবার আগুন দিয়ে পুড়িয়ে মারার খেলাই নেমেছে।পুলিশের গাড়িতে আগুন দিয়েছে, পুলিশকে নির্যাতন করতে সাড়েনি। আপনার আত্মীয়-স্বজন যদি বিএনপি, জামাত-শিবিরের এই সব কর্মকাণ্ডে জড়িত থাকে তাকে পুলিশের কাছে ধরিয়ে দিন’। প্রতিটা ঘরে ঘরে গিয়ে ভোট ভিক্ষা চান। এই সরকারের উন্নয়নের কথা মানুষকে অবগত করুন।

 

প্রধান অতিথির বক্তব্যে সাহারা খাতুন সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতা কর্মীদের বলেন, ‘ছাত্রলীগের ইতিহাস বঙ্গবন্ধুর ইতিহাস, ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস, ছাত্রলীগের ইতিহাস বিজয়ের ইতিহাস’। তাই পূর্বের মত তোমারা একত্রিত হয়ে সেই গৌরবউজ্জল ইতিহাসকে অক্ষুণ্ণ রাখতে হবে।


ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় ঢাকা-১৮ আসন সংলগ্ন ৭ থানা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উদ্দশ্যে বলেন, ‘প্রতিটা ভোট কেন্দ্রে ৩০ জন করে আলাদাভাবে কেন্দ্র কমিটি ২ দিনের মধ্যে জমা দেওয়ার নির্দেশ দিলাম’। ‘যারা এই দায়িত্ব না নিতে পারবে প্রয়োজনে তাদেরকে বাদ দিয়ে যারা এই দায়িত্ব নিতে পারবে তাদেরকে দায়িত্ব দেওয়া হবে’। ৩০ তারিখ প্রতিটা কেন্দ্রে এক বিন্দু রক্ত থাকতে ফলাফল না নিয়ে কেউ কেন্দ্র ত্যাগ করবে না’।


হৃদয় আরো বলেন, ‘অন্যান্য সংগঠন বিশ্বাস ঘাতকতা করলেও, ছাত্রলীগ কখনো বিশ্বাস ঘাতকতা করে না’। ছাত্রলীগের ইতিহাস বিজয়ের ইতিহাস। বিজয় দিবসের মাসে ঢাকা – ১৮ আসনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনাকে আমরা উপহার দিব’।

মতবিনিময় সভাই আরো বক্তব্য রাখেন, ঢাকা- ১৮ আসনের অন্তর্গত তুরাগ, উত্তরা পূর্ব, উত্তরা পশ্চিম, উত্তরখান, দক্ষিণখান, বিমানবন্দর, খিলক্ষেত থানা বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।সভাই আরো দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উক্ত থানা ছাত্রলীদের ছাত্রলীগের সাবেক নেতৃত্ব বৃন্দ।

 

ই-বার্তা / জা হা