সর্বশেষ

নৌকার মাঝিকে বিজয়ের লক্ষ্যে নগর উত্তর ছাত্রলীগের মতবিনিময় সভা

ই-বার্তা ।।  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর বিজয়ের লক্ষ্যে নানা রকম কর্মকাণ্ড হাতে নিয়েছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ। তারই ধারাবাহিকতাই ঢাকা-১৩ আসনে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এক মতবিনিময় সভার আয়োজন করে।ঢাকা-১৩ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাদেক খান।

 

(২৯ নভেম্বর) বৃহস্পতিবার দুপুর ৩টায় কোরআন তিলাওয়াতের মাধ্যমে এই মতবিনিময় সভা শুরু হয়। মতবিনিময় সভার সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম। ইব্রাহিম বলেন, ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মী এক এক জন সাদেক খান হয়ে ঢাকা-১৩ আসনের মানুষের কাছে ভোট চাইবেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষকে বুঝায় বলবেন।

প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাদেক খান ।   বক্তিতাকালে তিনি ছাত্রলীগকে তার অতীতের সুনাম অক্ষুণ রেখে আগামীতে শেখ হাসিনার বিজয়ে সহায়ক শক্তি হিসেবে কাজ করার আহবান জানিয়েছেন।  তিনি ঢাকা –  ১৩ কে  মাদক ও সন্ত্রাস মুক্ত করার অঙ্গীকার করেন ।

 

মতবিনিময় সভা পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।ঢাকা-১৩ আসনের ছাত্রলীগের নেতা কর্মীদের উদ্দেশ্য নানা রকম দিক নির্দেশনা দেন। হৃদয় বলেন, ‘দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থীর নৌকার বিজয়ের লক্ষ্যে আমাদের যা কিছু করার তা আমরা করবো। ধাকা-১৩ আসনে ছাত্রলীগের আর কোন মিছিল, মিটিং করবো না।এখন থেকে শুধু আপনারা সাধারণ মানুষকে আওয়ামীলীগের বিগত ১০ বছরের উন্নয়ন ধারাবাহিকতা সম্পর্কে অবগত করতে হবে। জনগনের হাতে পায়ে ধরে ভোট ভিক্ষা চাইতে হবে। ঢাকা-১৩ আসনে নৌকার মাঝিকে জয়ী করে দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দিব। ৩০ তারিখের আগে আমরা ঘরে ফিরব না।

 

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ঢাকা- ১৩ আসনের অন্তর্গত মোহাম্মদপুর, আদাবর, শেরে বাংলা থানা ও সরকারি গ্রাফিক্স আর্ট কলেজ ছাত্রলীগকে নির্দেশনা দিয়ে বলেন, আপনারা আগামী ৩ দিনের মধ্যে প্রত্যেক নির্বাচনী কেন্দ্রে ছাত্রলীগের কেন্দ্র কমিটি করবেন যেন বিএনপি-জামাত কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে।

 

সভাই আরো বক্তব্য রাখেন ঢাকা-১৩ আসন তথা মোহাম্মদপুর, আদাবর, শেরে বাংলা থানা, ওয়ার্ড, ইউনিট ও সরকারি গ্রাফিক্স আর্ট কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

সভাই আরো দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন সাংসদ আসলামুল হক, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সহসভাপতি শেখ বজলুর রহমান ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাধরন সম্পাদক এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজুল হক রানা।

 

 

 

ই-বার্তা / জা হা