আত্মসমর্পণ না করলে আমরা দিনের আলোয় অ্যাকশনে যাবঃমনিরুল ইসলাম

ই-বার্তা ডেস্ক ।।  নরসিংদীর জঙ্গি আস্তানায় অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত ঘোষণা ।  আর তার পর এখন নরসিংদীর মাধবদী পৌরসভার ছোট গদাইরচর গাঙপাড় এলাকার আফজাল হাজির ‘নিলুফা ভিলা’ ।‘ নিলুফা ভিলা’ ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট।

 

 জঙ্গিরা আজ বুধবার (১৭ অক্টোবর) আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলা’ নামে সাততলা ওই বাড়িটিতে অভিযান চালানো হবে । সিটিটিসি ইউনিটের প্রধান মনিরুল ইসলাম এমনটি্ত জানিয়েছে । মনিরুল ইসলাম জানান,  ‘ বাড়িটি ঘিরে রাখা হয়েছে। আত্মসমর্পণ করার জন্য তাদের আহ্বান জানানো হয়েছে। আত্মসমর্পণ না করলে আমরা দিনের আলোয় অ্যাকশনে যাব।’

 

পুলিশ সূত্রে জানা যায়, আফজাল হাজী নামক একজন গাঙপাড় এলাকার বাড়িটির মালিক। ‘নিলুফা ভিলা’  ওই বাড়িটির সপ্তম তলায় দুই নারী ও এক পুরুষ জঙ্গি  রয়েছে। বাড়ির তৃতীয় তলায় ‘মিফতাহুল জান্নাহ মহিলা মাদ্রাসা’ নামে একটি মাদ্রাসা আছে। পুলিশ সাততলায় জঙ্গিদের অবস্থান চিহ্নিত করে।

 

স্থানীয়দের মাধ্যে জানা গেছে, নিলুফা ভিলার ওই ফ্ল্যাটটি ছয় মাস আগে নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকার বাসিন্দা হাফিজ ভূঁইয়া বাসা ভাড়া নেন। সোমবার রাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সেখানে গেলে বাসার ভেতর থেকে লাইট বন্ধ করে দেয়া হয়।

 

 

 

ই-বার্তা / ডেস্ক