আমরা কেউ চাই না দেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাকঃ রিয়াজ

ই-বার্তা ডেস্ক ।।    আওয়ামী লীগ একের পর এক চমক দেখাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে।রূপালী ও ছোট পর্দার সেলিব্রিটিরা এবার আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায়  নামছেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ মঙ্গলবার বিকালে  দলের প্রচার উপ-কমিটির এক বৈঠক শেষে ধানমন্ডির আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এ কথা জানান ।

 

হাছান মাহমুদ জানান, ‘আওয়ামী লিগের প্রচারণার সঙ্গে যুক্ত হয়েছেন চিত্র নায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুনা বিশ্বাস, অভিনয় শিল্পী জাহিদ হাসান, শমী কায়সারসহ অনেকেই।’তিনি আরো জানান, আগামী সপ্তাহ থেকে তারা প্রচারণায় নামবেন বলেও জানান ।

প্রধানমন্ত্রীকে আমরা প্রচণ্ড ভালোবাসি এ কথা বলে চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘তিনি আমাদেরকে যে উন্নয়নের ধারা দেখিয়ে দিয়েছেন, এই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবেনা।’

 

রূপালী পর্দার জনপ্রিয় নায়ক রিয়াজ জানান, ‘দীর্ঘদিন ধরেই আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আমি মনে করি আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে ক্ষমতায় দেখতে চায়। আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না দেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাক।”

 

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান বলেন, ‘মনের কথা সব একই । বারবার একই কথা বলার দরকার নেই।এই নৌকা মার্কার কারণেই আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি ।আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন, আমরা যখন দেশের বাইরে যাই তখন গর্বের সঙ্গে বলি । একটা মহাসড়কে আমরা যাত্রা করছি , এটার গন্তব্য যেন আরও দূরে হয় সেজন্য আমরা নৌকার সঙ্গে আছি, ইনশাল্লাহ থাকবো।’

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক