আমার মেয়ে রাজপরিবারে মহা আতঙ্কের মধ্যে আছেঃ থমাস মার্কেল

ই-বার্তা।।সম্প্রতি মেগানের বাবা টমাস মার্কেল জানালেন মেয়েকে নিয়ে তার উদ্বেগের কথা। ব্রিটিশ এক গণমাধ্যমে তিনি বলেছেন,’মনে হচ্ছে, আমার মেয়ে মহা আতঙ্কের মধ্য দিয়ে রাজ পরিবারে তার দিন অতিবাহিত করছে। তার চোখে, মুখে, হাসিতে সেই আতঙ্ক দেখতে পাচ্ছি।

 

গত ১৯ মে মহা জাকজমকের মধ্য দিয়ে বিয়ে করেন ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল।রাজ পরিবারের বহু প্রথা ভাঙা এই বিয়ে নিয়ে সারা বিশ্ব মেতেছিল তুমুল আলোচনায়। প্রেমের সম্পর্ক থাকলেও হ্যারি-মেগানের বিয়ের আগ পর্যন্ত অনেকেই তাদের পরিণতি নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন।কেউ কেউ আবার বিয়ের পর মেগান রাজ পরিবারে মানিয়ে নিতে পারবেন কিনা তা নিয়ে চিন্তিত ছিলেন।

 

যখনই জনসমক্ষে মেগানকে দেখা যায় তখনই তার মুখে হাসি থাকে। কিন্তু তার বাবার ভাষায়, মেগানের হাসিতে প্রাণ নেই, সেখানে লুকিয়ে আছে কষ্ট। টমাস বলেন,

 

“আমার মেয়ের হাসি আমি চিনি। এখন তার মুখে যে হাসি দেখছি সেটা তার সত্যিকারের হাসি হতে পারে না।এটা তার কষ্টের হাসি।”

 

টমাসের মতে, রাজ পরিবারের নিয়মকানুনের কারণে মেগান অতিরিক্ত মানসিক চাপের মধ্যে থাকেন। টমাস আরও জানান, বিয়ের পর থেকে এ পর্যন্ত মেগানের সঙ্গে তিনি কথা পর্যন্ত বলতে পারেননি। তিনি বলেন, ‘আমি মেগানকে ফোন করলে সেটা বাজতে বাজতে থেমে যায়। তার সঙ্গে আমার কোনো কথা হয় না। উল্লেখ্য, নিজের হার্ট সার্জারির কারণে হ্যারি-মেগানের বিয়েতে থাকতে পারেননি টমাস।

 

 

ই-বার্তা/ ইন্ডিয়া টুডে