আসছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৯’

ই-বার্তা ডেস্ক।। ২০২০ সালে আসছে ফাস্ট ‘অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের নবম সিরিজ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’। এমনটিই জানিয়েছেন সিরিজটির অন্যতম প্রধান অভিনেতা ভিন ডিজেল।

 

প্রচণ্ড উত্তেজনায় ঠাঁসা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ ছবিতে থাকছে অনেক ভিন্নতা। শুটিং লোকেশন, চরিত্র নির্বাচন ও পরিচালনায় থাকছে বেশ কিছু পরিবর্তন।

 

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ ছবির মাধ্যমে আবারো পরিচালনায় ফিরছেন ‘জাস্টিন লি’। এর আগে সিরিজটির তিনটি ছবি পরিচালনা করেছিলেন জাপানি এই পরিচালক। এছাড়া তিনি সিরিজটির দশম কিস্তিও পরিচালনা করবেন বলে জানিয়েছেন ভিন ডিজেল।

 

সিরিজের এবারের ছবিটির শুটিং হবে আফ্রিকাতে। এর আগে ব্রাজিল, যুক্তরাজ্য, মেক্সিকো, জাপান, দুবাই, কিউবাসহ বিভিন্ন দেশে হয়েছিল ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের শুটিং।

 

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ছবির মূল চরিত্রের নাম টরেটো। চরিত্রটিতে অভিনয় করা ভিন ডিজেল জানান, ‘পরিচালক জাস্টিন লি আমাকে ফোন করে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের পরবর্তী দু’টি ছবি নির্মাণের কথা জানান। আমি বোঝাতে পারবো না জাস্টিন লি কতটা অভিভূত! এবারের ছবিটি হবে আরো উত্তেজনার। আগে আমরা আফ্রিকায় যাইনি।

 

এবার সবকিছু গুছিয়ে সোজা আফ্রিকায় চলে যাবে ফিউরিয়াস টিম। সেখানেই ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ ছবির দৃশ্য ধারণ করা হবে।‘সিরিজের সর্বশেষ ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী চার্লিজ থেরনকে। তবে আগামী ছবিতে ভিলেনের চরিত্রে কে থাকছেন তা জানা যায়নি।

 

শত্রুদের নিধন আর বন্ধুদের বাঁচার লড়াই নিয়ে নির্মিত হয়েছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’। সিরিজের ৯ নম্বর কিস্তিতে অভিনয় করছেন ডোয়াইন জনসন রক, জেসন স্ট্যাথাম, মাইকেল রদ্রিগোয়েস, টাইরেস গিবসন, নাথালি ইমানুয়্যেলসহ অনেকে। ছবিটি ২০২০ সালের এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

 

ই-বার্তা/ডেস্ক