এবারে সেলফি তুলে মিলবে ফ্রি স্মার্টফোন

ডেস্ক রিপোর্ট।। আগামী বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশগ্রহণ করছে ইউমিডিজি বাংলাদেশ।স্মার্টফোন ব্র্যান্ড প্রথমবার অংশগ্রহণ করেই গ্রাহকদের জন্য মূল্যছাড় ও নানা উপহারের ঘোষণা করেছেন।

 

মেলায় ব্র্যান্ডটি সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছে। এতে অংশগ্রহণ করে প্রতিদিন ফ্রি স্মার্টফোন জিতে নেয়ার পাশাপাশি থাকবে নিশ্চিত পুরস্কার।রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ১২ জুলাই থেকে শুরু হতে যাওয়া মেলায় ইউমিডিজির ১ নং স্টলে মিলবে এই ছাড় ও উপহার।মেলায় ইউমিডিজি এস প্রো ফোন কিনলে উপহার হিসেবে থাকবে ব্লুটুথ স্পিকার।ইউমিডিজি এস২ লাইট ফোনের সাথে হেডফোন। সম্প্রতি উন্মোচন হওয়া এ১ প্রো ফোনের সাথে উপহার হিসেবে মিলবে পাওয়ার ব্যাংক।মেলায় গিয়ে যে কেউ সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রথমে ইউমিডিজি বাংলাদেশের ফেইসবুক ইভেন্ট পেজে (http://bit.ly/2uhVvGj) যুক্ত হতে হবে।তারপর স্মার্টফোন ও ট‍্যাব এক্সপোর ইউমিডিজির ১নং স্টলের সামনে সেলফি তুলে তা ইভেন্ট পেইজে আপলোড করতে হবে #UmidigiBangladesh এবং #smartphone&tabexpo হ্যাশট্যাগ দিয়ে।

 

সর্বশেষ ইভেন্ট পেইজে আপলোড করা সেলফিটি প্রতিযোগির ফেসবুক প্রোফাইল থেকে পাবলিকভাবে তিনজন বন্ধুকে ট্যাগ করে শেয়ার দিতে হবে। সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ‍্য থেকে মেলা চলাকালীন প্রতিদিন ভাগ্যবান একজন পাবেন ফ্রি স্মার্টফোন।নিশ্চিত গিফট পেতে সেলফিটি ইভেন্ট পেজ আপলোড করার পর ইউমিডিজির স্টলে তা প্রদর্শন করতে হবে।বিস্তারিত জানা যাবে ইউমিজিডির ফেসবুক পেজে https://www.facebook.com/UmidigiBangladesh/।ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, প্রথমেবারের মত মেলায় অংশগ্রহণ করছি আমরা।তাই গ্রাহকদের জন্য মূল্য ছাড়, উপহার ও সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছি। আমরা চাই গ্রাহক ও আগ্রহীরা ইউমিডিজি সম্পর্কে জানুক।

 

 

 

সূত্ত্র। যুগান্তর