ওবায়দুল কাদের বললেন তফসিল ঘোষণার আগে সংলাপের দাবি অযৌক্তিক

ই-বার্তা ।।  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী,  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্বাচনের তফসিল ঘোষণার আগে সংলাপের দাবি অযৌক্তিক বলে মন্তব্য করেছেন ।

সেতুমন্ত্রী  জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৮  উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সোমবার দুপুরে রাজধানীর কেআইবি অডিটরিয়ামে এ কথা বলেন।তিনি আরো বলেন, সংলাপে বসার মত দেশে এমন কোনো পরিস্থিতির সৃষ্টি হয়নি  সংবিধান অনুযায়ীই নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল ঘোষণার আগে সংলাপের দাবি অবাস্তব, অযৌক্তিক ও অপ্রয়োজনীয়।

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন ,  নির্বাচনের তফসিল ঘোষণা হবে নভেম্বর মাসের প্রথম সপ্তাহে । নির্বাচন কমিশনের এটি মোটামুটি সিদ্ধান্ত।তিনি এ সময় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি অযৌক্তিক, অবাস্তব ও অপ্রয়োজনীয় বলে মন্তব্য করেন । তিনি বলেন, তাদের এসব দাবি মানার কোনো যৌক্তিকতা নেই।

 

আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সভাপতি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মো. নজরুল ইসলাম। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এই আয়োজন করেন ।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন, সড়ক ও মহাসড়ক বিভাগের প্রধান প্রকৌশলী ইকরামুল হাসান, নিরাপদ সড়ক চাইয়ের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, সংসদ সদস্য মনিরুল ইসলাম , বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. মশিউর রহমান রাঙা প্রমুখ । 

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক