কোঠর সমালোচনার মুখে সালমান-জেসিয়ার [ভিডিওসহ]

ই-বার্তা ।। চলতি বছরের শুরুতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম ও ইউটিউব সেলিব্রেটি সালমান মুক্তাদিরের প্রেম নিয়ে বেশ সরগরম ছিলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। শুরুর দিকে তাদেরকে সবাই ভালো বন্ধু জানলেও পরবর্তীতে সালমান-জেসিয়ার ব্যক্তিগত চ্যাটিংয়ের কিছু স্ক্রিনশট ভাইরাল হবার পর শুরু হয় নতুন আলোচনা।

 

সেই রেশ কাটতে না কাটেতেই ফের নতুন করে আবারো তারা আলোচনায়। তবে এবার স্ক্রিনশট নয়, ভিডিও দিয়ে। এমন একটি ভিডিও সালমান মুক্তাদির তার স্ন্যাপচ্যাটে আপ করেছেন যেখানে দেখা যাচ্ছে সালমান আর জেসিয়া একটি বিছানায় ছিলেন।

 

এমন সময় সালমান মুক্তাদির তার পা এগিয়ে দিচ্ছেন জেসিয়ার দিকে আর জেসিয়া তখন তার শরীরের কাপড় ঠিক করছিলেন। সালমান মুক্তাদির ওইসময় জেসিয়াকে পা ধরে মাফ চাইতে বলছেন। আর ঠিক তখনি জেসিয়া সালমান মুক্তাদিরের পা ধরে তার শরীরের বিশেষ অংশে স্পর্শ করায়। এরপর পরই ভিডিওটি শেষ হয়ে যায়।সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলামের ভিডিওটি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার মানুষদের কাছে।

 

ফেসবুক ব্যবহারকারী সাবিদ মাহমুদ নামে এক ব্যক্তি তার আইডিতে এ বিষয়ে লিখেছেন, সালমান-জেসিয়া যারা নাকি গোটা বাংলাদেশকে রিপ্রেজেন্ট করবে, লজ্জা লাগে এদের মত মানুষ পুরামিডিয়াটা দাপিয়ে বেড়ায় আর ট্যালেন্টেড যারা, তারা কোন কাজের সুযোগ পায় না।

 

এ এরকম একটি ভিডিও আপলোড করে নিজেদের কি প্রমান করতে চাইলো?? উত্তরটা দিবে জনগণ। ক্যাপশন দিয়ে আপনাদের মতামত দিয়ে দিন আপনার টাইমলাইনে। ওদের ও চোখে এ পরা উচিৎ, যে এরা যাই করবে সবই এন্টারটেইনমেন্ট হিসেবে নিবে না সবাই,। সব কিছুর-ই লিমিট রাখা উচিৎ।

 

প্রসঙ্গত, মিস ওয়ার্ল্ডের মাধ্যমে তারকা খ্যাতি পান জেসিয়া ইসলাম। তবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি। অন্যদিকে ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পান সালমান মুক্তাদির।

 

 

 

ই-বার্তা/ ডেস্ক