খালেদা জিয়া গুলশান কার্যালয়ে না আসা পর্যন্ত কোনো নির্বাচন হবে না ফারুকের হুঁশিয়ারি

 

ই-বার্তা ডেস্ক ।।  সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুলশান কার্যালয়ে না আসা পর্যন্ত এই দেশে কোনো নির্বাচন হবে না এবং জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা না মানা পর্যন্ত ।

 জয়নুল আবদিন ফারুক বিএনপি কার্যালয়ের সামনে ঐক্যফ্রন্টের জনসভায় শনিবার (২৭ অক্টোবর) এসব কথা বলেন ।প্রশ্ন রেখে নেতাকর্মীদের উদ্দেশে ফারুক বলেন, ‘নিরপেক্ষ নির্বাচনের লক্ষণ দেখেছেন?’ এ সময় নেতাকর্মীরা না সূচক উত্তর দেন।

বিএনপির এ নেতা বলেন পুলিশ জনসভায় আসতে বাধা দিয়েছে অভিযোগ করে বলেন , ‘এ জনসমুদ্রের মাঝেও পুলিশ চারপাশে অবস্থান নিয়েছে। এটা সুষ্ঠু নির্বাচনের লক্ষণ নয়। নির্বাচনের আগে জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা মেনে নিতে হবে তার আগে এই দেশে কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না।’

সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, কারাগারে যেতে প্রস্তুত আছি , ‘ভয় নেই, ভয়ের কোনো কারণ নেই, পুরানো কারাগারে যদি স্বাধীনতার ঘোষকের স্ত্রী আপোষহীন নেত্রী থাকতে পারে তাহলে আমরাও কারাগারে যেতে প্রস্তুত আছি।’

এ সমাবেশে আরো উপস্থিত আছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন,  স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, চট্রগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদত হোসেন প্রমুখ।

 

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক