জাতির দম বন্ধ করতেই ডিজিটাল নিরাপত্তা আইনঃ রিজভী

ই-বার্তা ডেস্ক ।।  ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সরকার গণতন্ত্রকেই লক আপ করেছে নানা নিয়ম-কানুন করে এমন অবস্থা করেছে যে মানুষ এখন  মন খুলে কথা বলতে ও হাসতেও ভয় পায়।

 

সোমবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে  রিজভী বলেন, জাতির দম বন্ধ করতে ও মতপ্রকাশের স্বাধীনতাকে পাথরচাপা দিতে ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে।তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, এদেশের মানুষ এখন ডিজিটাল আতঙ্কে ভুগছে। আপনার শাসন আমলে নির্বাচনের নামে ভোট-ডাকাতি হয়েছে সাধারণ  ভোটারদের কোনো অস্তিত্ব নেই।

 

তিনি আরো বলেন,  ‘খালেদা জিয়াকে বন্দি করে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় একের পর এক সাজা দিয়ে আপনার ক্রোধাগ্নী নির্বাপন করতে না পেরে ডিজিটাল নিরাপত্তা আইনসহ নানা কালাকানুন করে এখন আপনারা গণতন্ত্রকেই লকআপ করেছেন।’

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল মাওয়া ও শিবচরের জনসভায় আজগুবি, উদ্ভট, স্ববিরোধী নানা কথা বলেছেন- যা জাতিকে হতবাকই করেনি, মানুষ মুচকি হেসেছেও।‘আসলে তিনি তার বক্তব্যে নিজ দলের অনাচারগুলো অন্যের ওপর দায় চাপিয়ে বক্তব্য রেখেছেন’, বলেন বিএনপির এ নেতা।

 

 

 

সুত্র/ যুগান্তর