তাহসান-তিশা জুটি বাঁধবেন দর্শকের লেখা নাটকে

ই-বার্তা ডেস্ক।। ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম আবারও শুরু হতে যাচ্ছে ভালোবাসা দিবস ও পহেলা বৈশাখের নাটক নিয়ে আরটিভির জনপ্রিয় ক্যাম্পেইন।এই ক্যাম্পেইনের যুক্ত হয়েছে তীর অ্যাডভান্সড সয়াবিন তেল।

দুইটি একক নাটক নির্মাণ করা হবে এবারও দশর্কের পাঠানো গল্প থেকে।ভালোবাসা দিবস ও পহেলা বৈশাখে নির্বাচিত গল্প থেকে নাটক হবে।সাগর জাহান জনপ্রিয় নাট্যকার ও ছোট পর্দার অন্যতম সেরা নির্মাতা নির্বাচিত গল্পের চিত্রনাট্য ও পরিচালনা করবেন। আর এতে জুটি বেঁধে হাজির হবেন অনেক দিন পর অভিনেতা তাহসান খান এবং ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।টম ক্রিয়েশনস এবারও আরটিভির জন্য নাটকটি নির্মাণ করবে।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন,  ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’ মুলত সুপ্ত প্রতিভা অধিকারীদের খুঁজে বের করার মাধ্যম। বরাবর  বিভিন্ন হান্ট অনুষ্টানের মাধ্যমে করে থাকে আরটিভি। আর ফাল্গুন-বৈশাখ তো মন রাঙানোর মাস। এ সময় বাংলার প্রকৃতি মনকে দারুণ ভাবে প্রভাবিত কওে, রাঙিয়ে তোলে। মূলত সেসব টাটকা কিংবা স্মৃতিকাতরতা কলমে দর্শকরা তুলে আনছেন। কাছের মানুষদের সঙ্গে কাটানো এ সময় নস্টালজিয়ায় ভোগার দৃশ্যপট। আর সবকিছু মিলে আমরা শুধু উৎসাহ দিচ্ছি সেই সব গল্প লেখার।

সর্ব্বোচ ৭০০ শব্দের মধ্যে লিখতে হবে ভালোবাসার সেরা গল্পটি।আরটিভির পর্দায় গল্প লেখার জন্য চোখ রাখতে হবে।কম্পিউটারে কম্পোজ করে গল্প সংক্ষেপটি পাঠিয়ে দিতে হবে আগামী ২০ ডিসেম্বরের মধ্যে। গল্প পাঠানোর ঠিকানা- ‘ফাল্গুনে ভালোবাসা, আরটিভি, বিএসইসি ভবন (লেভেল ৬) , ১০২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কাওরান বাজার, ঢাকা। ইমেইল করা যাবে fvbp@rtvbd.tv -ঠিকানায়। লেখার সময় অবশ্যই পূর্ণাঙ্গ নাম, ঠিকানা ও মুঠোফোন নম্বর দিতে হবে।

http://www.e-barta247.com/%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B6-%E0%A6%AA%E0%A7%87%E0%A6%B2-%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%95%E0%A6%BF%E0%A6%AC%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%A4%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%95/

Comments are closed.