অভিনেতা সিদ্ধার্থ গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট ।। প্রকাশ্য রাস্তায় বিএমডাব্লু নিয়ে পর পর তিনটি গাড়িতে ধাক্কা দেওয়ায় গ্রেপ্তার করা হয়েছে ভারতের ‘বালিকা বধূ’ খ্যাত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। পরে ৫ হাজার টাকার বন্ডে সাক্ষর করে ছাড়া পেয়েছেন তিনি। যদিও ভয়ানক এই দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন এই অভিনেতা।

 

মুম্বাই পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পশ্চিম আন্ধেরির ওয়াশিওয়ারা এলাকায় শ্রীজী রেস্তোরাঁর সামনে এই দুর্ঘটনাটি ঘটে। সিদ্ধার্থ নিজেই গাড়ি চালিয়ে গোরেগাঁও থেকে আসছিলেন। সেসময়ই তাঁর গাড়ির সামনে এক সাইকেল আরোহী চলে আসায় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে ও পরে পর পর তিনটি গাড়িতে ধাক্কা মারেন।এরপরই নিয়ন্ত্রণ হারীয়ে গাড়িটি রস্তা পাশের ডিভাইডারের উপর উঠে যায়। গাড়িটি এত জোরে ধাক্কা মারেন যে গাড়ি চাকা খুলে যায়। যদিও এই দুর্ঘটনায় অভিনেতা সামান্য আঘাত পেয়েছেন। অন্যান্য গাড়ির যাত্রীরাও খুব বেশি ক্ষতিগ্রস্ত না হলেও আহত হয়েছেন সামান্য।একজন প্রত্যক্ষদর্শী গণমাধ্যমকে বলেন, আমি রাস্তার পাশে একটা বাড়িতে ছিলাম, লোকজনের হৈ হট্টগোলে বাইরে বেরিয়ে এসে জানতে পারি, গাড়িটি সামনে একটি সাইকেল চলে আসায় দুর্ঘটনাটি ঘটে। যদিও দোষটা ঠিক কার ছিল তা বলতে পারব না। তবে এটুকু বলতে পারি রাস্তায় থাকা একটি লাল রঙের গাড়িটি ভুল দিকে ছিল।

 

পুলিশ সূত্রে জানা যায়, অভিনেতা সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে বেপরোয়ার গাড়ি চালানোর অভিযোগসহ একাধিক অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩৩৬,৩৩৭, ৪২৭, ২৭৯ ও ১৮৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি সিদ্ধার্থ শুক্লার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা খতিয়ে দেখা হচ্ছে।প্রসঙ্গত, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা বালিকা বধূ ছড়াও ‘বাবুল কে অঙ্গনা ছোড়ে না’, ‘সুরমা’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। এছাড়াও হামটি শর্মা কি দুলহানিয়া ছবিতেও দেখা গেছে তাঁকে।

 

 

ই-বার্তা ।। ডেস্ক