ধানের শীষে ধান নেই, আছে শুধু চিটাঃ শেখ হাসিনা

ই-বার্তা ডেস্ক ।।আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের দিকে ইঙ্গিত দিয়ে কামাল হোসেনকে সাবাস জানিয়েছেন। কামাল হোসেন আমাদের নৌকা থেকে নেমে ধানের শীষের মুঠো ধরেছেন, কিন্তু ধানের শীষে ধান নেই, আছে শুধু চিটা।

 

রোববার (১৪ অক্টোবর)  বিশাল জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথির বক্তব্যে মাদারীপুরের শিবচরে এ কথা বলেন।একাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে তিনি বলেন, নৌকা মার্কা মানে উন্নয়ন। নৌকা মার্কা মানে শিক্ষা, বাংলার মানুষের খেয়ে পড়ে বেঁচে থাকা মানে নৌকা মার্কা। কাজেই আপনারা নৌকায় ভোট দিন।

 

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষের সেবা করাই আমাদের লক্ষ্য। ২০২১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়ে বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করছি।বঙ্গবন্ধুর হত্যাকারীদের জিয়া পুরস্কৃত করেছেন উল্লেখ করে শেখ হাসিনা বলেন, জিয়া খুনি মোশতাকের সঙ্গে জিড়ত ছিল। জিয়া পরিবার খুনী পরিবার এতে কোনো সন্দেহ নেই। খালেদা জিয়া, তারেক জিয়া ২১ আগস্ট বোমা হামলা করে আমাকে হত্যা করতে চেয়েছিল।

 

বিএনপির সমালোচনা করে তিনি আরো বলেন, দুর্নীতি, মানি লন্ডারিং করতে গিয়ে তারেক, কোকো ধরা খেয়েছে। এমনকি বিডিআর হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে খালেদা-তারেক জড়িত। কেননা যে খালেদা জিয়া দুপুর ১২ টার আগে ঘুম থেকে উঠেন না তিনি সেদিন তারেকের পরামর্শে খালেদা জিয়া সকাল ৭ টার মধ্যে আন্ডারগ্রাউন্ড হয়ে যান। ক্যান্টনমেন্টের বাসা থেকে পালিয়ে কোথায় গেছিলেন তিনি? বিডিআর হত্যাকাণ্ডের সঙ্গেও বিএনপি জামায়াত জড়িত।

 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিমের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, সংসদ উপনেতা সাজেদা চৌধুরী।

 

 

 

ই-বার্তা / ডেস্ক