নারায়ণগঞ্জে বাসে তল্লাশির সময় পুলিশকে লক্ষ্য গুলি করে সন্ত্রাসীরা

ই-বার্তা ডেস্ক ।।  নারায়ণগঞ্জ সদর উপজেলার পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়েছে ।সন্ত্রাসীরা ফতুল্লায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশির সময় এ ঘটনা ঘটে । পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন তাদের ছোড়া গুলিতে । সন্ত্রাসীরা এ সময় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায় ।

 

 ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে পাগলা মুন্সীখোলা চেকপোস্টে মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে  এ ঘটনা ঘটে।গুলিবিদ্ধ কনস্টেবল সোহেল মিয়া বলেন,  ফতুল্লা মডেল থানা পুলিশের একটি টিম পাগলা চেকপোস্টে তল্লাশি করছিল  এএসআই মোর্শেদ আলমের নেতৃত্বে । এ সময় বোরাক পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-জ-১৪-২০৮৫) থামানো হয় । এই বাসটি রাজধানী থেকে পঞ্চবটি পর্যন্ত চলাচল করা  ।

 

তিন যুবক বাসে উঠে তল্লাশির সময় আমার ওপর চড়াও হয়।ওই সন্ত্রাসীরা আমাকে লক্ষ্য করে গুলি ছোড়ে কিছু বুঝে ওঠার আগেই  । এতে গুলি লাগে আমার বাঁ পায়ে। পরে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে সন্ত্রাসীরা  দ্রুত পালিয়ে যায়। পুলিশ সদস্যরাও ওই সময়ে কয়েক রাউন্ড গুলি ছোড়ে।’

 

এসআই শাফিউল আলম বলেন, অস্ত্রধারী সন্ত্রাসীদের শনাক্ত করতে অভিযান চলছে। প্রথমে নারায়ণগঞ্জ হাসপাতাল নিয়ে যাওয়া হয় গুলিবিদ্ধ কনস্টেবল সোহেলকে  এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার চিকিৎসা চলছে।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক