নির্বাচন সুষ্ঠু হলে আওয়ামী লীগ ১০টির বেশি সিট পাবে নাঃ কাদের সিদ্দিকী

ই-বার্তা ডেস্ক ।।  সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ১০টির বেশি সিট পাবে না এমন এক মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ।আওয়ামী লীগ যে ব্যাক্তি বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজানোর ঘোষণা দেয়, এই  তাকেই মন্ত্রী পরিষদ সদস্য করেছে।

 

বর্তমান আওয়ামী লীগ বঙ্গবন্ধুর না, এ নৌকা বঙ্গবন্ধুর না। এ নৌকা মতিয়ার, এ নৌকা মুক্তিযোদ্ধাদের খুনী ইনুর।বিষয়ে সন্দেহ আছে দেশে নির্বাচন হবে কিনা।নাটোরে রোববার বিকালে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া  উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বর্তমান আওয়ামী লীগ বঙ্গবন্ধুর না, এ নৌকা বঙ্গবন্ধুর না। এ নৌকা মতিয়ার, এ নৌকা মুক্তিযোদ্ধাদের খুনী ইনুর।বিষয়ে সন্দেহ আছে দেশে নির্বাচন হবে কিনা।

 

বঙ্গবীর জানান, বর্তমানে  মানুষ নিজের ইচ্ছামত সিল মারতে পারছে না। আমার ভোট আমি দেবো, তোমার ভোটও আমি দেবো এই নীতি চলছে।তিনি আরো বলেন, আওয়ামী লীগ এক হাজার বছর ক্ষমতায় থাকুক, জনগণের ভোট নিয়ে থাকুক। কিন্তু ভোট ছাড়া একদিনও ক্ষমতায় থাকতে দেয়া হবে না।কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, নির্বাচনে আমার কোনো জোটে যাবার চিন্তা  নাই। কোনো প্রেম ছিলো না আমার জীবনে। বঙ্গবন্ধুই আমার প্রেম, দেশই আমার প্রেম। দেশে  বর্তমানে সবাই আওয়ামী লীগ।আমি ছাড়া কোন আওয়ামী লীগ কিন্তু বঙ্গবন্ধুকে হত্যার পর তার পাশে ছিলো না।

 

 ঐক্যফ্রন্ট নিয়ে তিনি বলেন,  আমি ১০ বছর ধরে দেশের জনগণকে ঐক্যবদ্ধ করার চেষ্টা করেছি। বর্তমানে নিজেদের মধ্যেই কাদা ছোড়াছুড়ি শুরু হয়েছে একটি ঐক্যের প্লাটফর্ম তৈরি হলেও । সবাই মিলে ঐক্যবদ্ধ থাক, না তা থাকবে না। তাই বাপ-বেটা-শ্বশুরকে বের করে দিয়েছে।

 

বড়াইগ্রাম উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নাটোর জেলা সভাপতি শহীদুল ইসলাম মুন্সী। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বীরপ্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার ও অনন্য নেতৃত্ববৃন্দ ।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক