নুসরাত নই বাংলাদেশের অভিনেত্রী থাকছে চঞ্চলের

ডেস্ক রিপোর্ট।।নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চঞ্চল চৌধুরী।গোলাম সোহরাব দোদুলের পরিচালিত নাম ঠিক না হওয়া ছবিটিতে চঞ্চলের বিপরীতে দেখা যাবার কথা ছিল কলকাতার নায়িকা নুসরাত জাহানকে।তবে নতুন খবর হলো, ছবিটিতে নুসরাত থাকছেন না। এখানে নায়িকা হিসেবে বাংলাদেশেরই কোনো অভিনেত্রীকে দেখা যাবে।

 

এই তথ্য নিশ্চিত করে নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেন, ‘আমাদের পরিকল্পনায় ছিলেন কলকাতার নুসরাত। কিন্তু আমরা কিছু জরিপ চালিয়ে দেখলাম কলকাতার শিল্পীদের প্রতি সাম্প্রতিককালে এদেশের দর্শকের মনে নেতিবাচক ধারণা তৈর হয়েছে। আর আমাদের সিনেমার বাজারে নুসরাতের দর্শকও তেমন নেই। তাই বাংলাদেশি অভিনেত্রীকে নিয়েই কাজ করবো।কে সেই অভিনেত্রী? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটি এখনই বলতে চাই না। আগামী মাসের (আগস্ট) মাঝামাঝিতে আনুষ্ঠানিকভাবে সবকিছু জানাবো। সেখানে সব কলাকুশলী ও ছবিটির সম্পকে বিস্তারিত জানানো হবে।তিনি  বলেন, ‘ছবিটি সম্পূর্ণ মৌলিক গল্পে নির্মিত হবে। এর চিত্রনাট্য আমি নিজেই করছি। এটি মূলত হবে একটি রোমান্টিক ফিল্ম। তবে দেশপ্রেম ও মানবতার গুরুত্বপূর্ণ বার্তাও তুলে ধরা হবে।’ছবিটি নির্মিত হবে এস জে মোশন পিকাচর্সের ব্যানারে। প্রতিষ্ঠানটির কর্ণধার কাজী সাইফুল ইসলাম  বলেন, ‘চমৎকার একটি টিম নিয়ে আমরা প্রস্তুত হয়েছি। ছবির চিত্রনাট্যের কাজ শেষ। শিল্পী নির্বাচন ও তাদের প্রস্তুতি পর্বও শেষের পথে। আগস্টেই শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। চট্টগ্রামের বান্দরবান ও টেকনাফে ছবিটি চিত্রায়িত হবে। আশা করছি একটি সুন্দর বিনোদন ও বাণিজ্যিকভাবে সফল ছবি উপহার দিতে পারবো আমরা।

 

‘আয়নাবাজি’ ছবিতে অভিনয় করে ২০১৬ সালের সেরা অভিনেতা হিসেবে জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সেই সাফল্যের পর বর্তমানে ব্যস্ত রয়েছেন হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ ছবিটি নিয়ে।এতে তিনি বিখ্যাত চরিত্র ‘মিসির আলি’র ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।এদিকে ছবিটি নিয়ে বেশ আশাবাদী অভিনেতা চঞ্চল চৌধুরীও। তিনি বলেন, ‘দোদুল আমার বন্ধু। ওর অনেক নাটকে কাজ করেছি। চমৎকার একজন নির্মাতা। এবার সে সিনেমা নির্মাণ করতে যাচ্ছে। আর তার প্রথম ছবিতেই আমাকে ভেবেছে এতে আমি খুব আনন্দিত। একটি ভালো কাজ উপহার দেয়ার চেষ্টা করবো।

 

 

ই-বার্তা।।ডেস্ক