নেইমারের হ্যাটট্রিকে পিএসজির বড় জয়

ই-বার্তা ।। নেইমারকে অনেক দিন পর ভয়ংকররূপে দেখা গেল।  ব্রাজিলিয়ান সুপারস্টারের দুর্দান্ত এক হ্যাটট্রিকে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে ৬-১ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এটি এবারের চ্যাম্পিয়ন্স লিগে তাদের প্রথম জয়।

 

এক তরফা লড়াইয়ের ম্যাচটিতে প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় পিএসজি। ম্যাচের ২০তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে ফ্রি-কিকে দুর্দান্ত এক গোল করেন নেইমার। তিন মিনিটের মাথায় আরও এক গোল ব্রাজিলিয়ান সুপারস্টারের। এমবাপের সঙ্গে ওয়ান টু ওয়ান পাসে ডি বক্সে ঢুকে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। ৩৭ মিনিটে গোল করেন এডিনসন কাভানি। চার মিনিট পর মুনিয়ের কাছ থেকে বল পেয়ে ব্যবধানটা ৪-০ করেন অ্যাঞ্জেল ডি মারিয়া।

 

বিরতির পরও আক্রমণের ধার কমেনি পিএসজির। ৬৯ মিনিটে নিজের গোলের খাতা খুলেন কিলিয়ান এমবাপে। ৭৪ মিনিটে একটি গোল শোধ করে রেড স্টার। গোল করেন মার্কো মারিন।এরই মধ্যে ৮১ মিনিটে এসে নেইমার পূর্ণ করেন হ্যাটট্রিক। এবারও ফ্রি-কিক থেকে গোল। প্রায় ২৫ গজ দূর থেকে পোস্টের ডান কোনা দিয়ে ঢুকে যায় নেইমারের বাঁকানো শট। এই হ্যাটট্রিকের সুবাদে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ব্রাজিলিয়ান খেলোয়াড় হিসেবে কাকার সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা (৩০ গোল) হয়েছেন নেইমার।

 

 

ই-বার্তা / ডেস্ক