প্রকাশ্যে নারীকে বিবস্ত্র করে পেটানোর অভিযোগ 

ই-বার্তা ডেস্ক ।। নাটোরের গুরুদাসপুর উপজেলায় নাজিরপুর ইউনিয়ন প্রকাশ্যে এক নারীকে বিবস্ত্র করে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে নাজিরপুর ইউনিয়ন আ.লীগ কর্মী জাহাঙ্গীরের (২৭) বিরুদ্ধে। এই নারী বর্তমানে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন  অবস্থায় আছেন। গত (৪ এপ্রিল)  শুক্রবার এ ঘটনা ঘটে।

 

অভিযুক্ত জাহাঙ্গীরের ভাই নাজিরুপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী। আইয়ুব আলী মারপিটের ব্যাপার স্বীকার  করেছে। কিন্তু বিবস্ত্র করার অভিযোগ একেবারে অস্বীকার করেছেন।

নির্যাতিত ঐ নারী অভিযোগ করে জানান, বেশ কিছুদিন থেকে আ.লীগ সভাপতি আইয়ুব আলীর ভাই জাহাঙ্গীর তাকে কুপ্রস্তাব দিয়ে প্রায়ই উত্ত্যক্ত করে আসছে। এসব  প্রস্তাব প্রত্যাখান করায় জাহাঙ্গীর তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

 

ঐ নারী গত শুক্রবার দুপুরের দিকে গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় জাহাঙ্গীর তার রাস্তা আটকিয়ে তাকে ধরে তার পড়নের শাড়ি খুলে ফেলে। পরে চিৎকার করতে থাকলে জাহাঙ্গীর লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এসময় তিনি জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

 

ভুক্তভোগীর স্বামী জানান, জাহাঙ্গীরের ভাই আইয়ুব আলী ইউনিয়ন আ.লীগের সভাপতি হবার করনে নানা ধরণের প্রভাব বিস্তার করে আসছে এবং তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পায় না। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলে জানান।

 

অভিযুক্তের ভাই ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আইযুব আলী জানান, ভুক্তভোগী নারী তাদের পরিবারেরই একজন, তার জেঠাতো বোন। পারিবারিক দ্বন্দ্বের জেরে জাহাঙ্গীর তাকে মারপিট করেছে। বিবস্ত্র করার অভিযোগ সঠিক নয় দাবী করে তিনি জানান, উদ্দেশ্যমূলকভাবে জাহাঙ্গীরের বিরুদ্ধে এই অপবাদ দেওয়া হচ্ছে।

 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে কোনও অভিযোগ বা মামলা দায়ের হয়নি।