প্রিয়াঙ্কার নতুন প্রেমিকের সঙ্গে ডেট!

ই-বার্তা ডেস্ক ।।  অক্ষয় কুমারের প্রেমিকা হিসেবেই ক্যারিয়ারের শুরুর দিকে শোনা গিয়েছিল। আবার অনেকে তখন বলেন, তিনি শাহরুখ খানকে ভালবাসেন বলে কখনও বিয়েই করবেন না! এখন নাকি প্রিয়াঙ্কা চোপড়া প্রেমে পড়েছেন। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

দিন কয়েক আগেই মার্কিন গায়ক নিক জোনসের সঙ্গে নাম জড়িয়েছিল প্রিয়াঙ্কার। এই দুই তারকা ডেট করছেন কিনা তা নিয়ে গসিপ হয়েছিল। ফের একবার এক সঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হলেন এই দুই তারকা।

গত বৃহস্পতিবার রাতে নাকি ডিনারে গিয়েছিল নিক এবং প্রিয়াঙ্কা। ইটি অনলাইনের রিপোর্ট অনুযায়ী, ওয়েস্ট হলিউডের ‘টোকা মাদেরা’ রেস্তোরাঁয় রাত আটটা নাগাদ পৌঁছান যুগল। আগে থেকেই বুকিং ছিল।

অন্য এক সূত্র জানিয়েছেন, সে দিন রেস্তোরাঁয় গল্পে মশগুল ছিলেন এই কাপল। অন্য কোনও দিকে নজর ছিল না তাদের। গত উইকেন্ডে ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে নাকি পার্টিও করেছিলেন প্রিয়াঙ্কা-নিক।

গত বছর ‘মিট গালা রেড কার্পেট’-এ প্রথম প্রকাশ্যে এক সঙ্গে দেখা যায় এই জুটিকে। রাল্ফ লাউরেনের পোশাকে নজর কেড়েছিলেন তারা। সে সময় নিককে প্রিয়াঙ্কা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে নিক শুধু বলেন, ‘প্রিয়াঙ্কা ভাল মানুষ’। অন্যদিকে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমরা দু’জনে রাল্ফের পোশাক পরব ঠিক করেছিলাম, সেটাই পরেছি। মজা হয়েছে।’

 

তবে সত্যিই সম্পর্ক দানা বাঁধছে কিনা তা নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। কিন্তু অনুরাগীদের প্রশ্ন, তা হলে কি বলিউড ছেড়ে হলিউডে গিয়েই প্রেমে পড়লেন পিগি চপস খ্যাত প্রিয়াঙ্কা?

 

 

ই-বার্তা/ ডেস্ক