বখাটেদের উৎপাতে ফেনীর ছাগলনাইয়ায় মাদ্রাসায় যাওয়া বন্ধ এক ছাত্রীর

ই-বার্তা ডেস্ক ।।  ফেনীতে মাদ্রাসার এক ছাত্রী বখাটাদের কারণে প্রায় এক মাস মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দিয়েছে । এ ঘটনা ঘটেছে ফেনী জেলার ছাগলনাইয়ার দারোগার হাট আবুল কাসেম মাদ্রাসার নবম শ্রেণীর এক ছাত্রীর সাথে।

 

 স্থানীয়রা জানায় মাদ্রাসায় যাওয়া-আসার পথে ছাগলনাইয়ার স্থানীয় উত্তর বল্লভপুর গ্রামের নুর আহম্মদের ছেলে আরমান, একই এলাকার মৃত শাহ আলমের ছেলে মুন্না ও হৃদয়সহ একটি সংঘবদ্ধ চক্র ওই ছাত্রীকে ইভটিজিং করতো। ওই ছাত্রীর বাবা জয়নাল আবদীন সাংবাদিকদের বলেন, প্রায় এক মাস ধরে মেয়ে মাদ্রাসা যাওয়া বন্ধ করে দিয়েছে বখাটেদের ইভটিজিংয়ে অতিষ্ট হয়ে।বখাটেরা গত ২১ সেপ্টেম্বর গভীর রাতে মেয়েকে (আরজু মনোয়ারা) অপহরণ করতে আমার বাড়িতে হানা দেয় । বখাটেরা এই সময় মেয়েকে না পেয়ে আমাদের গালমন্দ করে ফিরে যায় । এরপর থেকে আমি পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি ।

 

স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কাছে অভিযোগ করেছি । তারা আমাদের সন্তানকে মাদ্রাসায় যেতে সব ধরণের সহয়তা দিবে বলে আশ্বাস দিয়েছে । কিন্তু অপরাধিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত আমরা আশ্বস্থ হতে পারছি না।উপজেলা নির্বাহী অফিসার শাহিদা ফাতেমা চৌধুরী সাংবাদিকদের বলেন, ইভটিজিং এর কারণে মাদ্রাসা ছাত্রীর লেখাপড়া বন্ধ হয়ে যাওয়ায় বিষয়টি উদ্বেগজনক। গত বৃহস্পতিবার এই অভিযোগ পাওয়ার পর ঘটনার সঙ্গে জড়িত বখাটেদের আটক করে বিচারের মুখোমুখি করার চেষ্টা চালাচ্ছে প্রশাসন ।

 

উপজেলা নির্বাহী অফিসার শাহিদা ফাতেমা চৌধুরী আরও বলেন, উপজেলা প্রশাসন সব ধরণের সহায়তা দিবে ওই মাদ্রাসা শিক্ষার্থীকে এবং ক্লাস করতে বলা হয়েছে।

 

 

 

ই-বার্তা / ডেস্ক