বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নগর উত্তর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

ই-বার্তা- সাজিদ সুমন :  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

মঙ্গলবার (৭ আগস্ট) বিকালে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নতুন সভাপতি মোহাম্মদ ইব্রাহিম এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়

 

এসময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান এবং সাধারণ সাম্পাদক মহিউদ্দিন আহমেদ।

 

 

এছাড়া ঢাকা মহানগর ছাত্রলীগের উত্তরের ৩৯ টি ইউনিট ও কলেজের ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ অন্যান্য নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

 

নতুন কমিটিতে স্থান পাওয়া ও নেতৃত্বদান প্রসঙ্গে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় বলেন-

 

এটা আসলে কমিটিতে আমাকে একটা দায়িত্ব দেওয়া হয়েছে। এটা আমার পবিত্র দায়িত্ব আর আমি তা পালন করব। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন বার্তাবাহক। আমি আমার দায়ীত্ব সঠিকভাবে পালন করব এবং রাষ্ট্রের বিরুদ্ধে করা সকল প্রকার ষড়যন্ত্র ও অপচেষ্টা রুখে দিতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সক্রিয় ভাবে কাজ করব।

 

নব্য গঠিত কমিটির শোকাবহ আগস্ট মসের পরিকল্পনা নিয়ে তিনি বলেন, আমরা ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ শোকাবহ আগস্টের সকল অনুষ্ঠান শোকের সাথে পালন করব।

 

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সকল ইউনিটের নেতারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে অত্যন্ত সুশৃঙ্খলভাবে কাজ করবে ইব্রাহিম-হৃদয়ের নেতৃত্বাধীন নতুন কমিটি এমনটাই প্রত্যাশা ব্যক্ত করেছেন সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান।

 

 

উল্ল্যেখ্য, নতুন এ কমিটি ঘোষনা করার পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়

 

 

 

ই-বার্তা / এস এস