বিকিনি পরা ছবিগুলো কী ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টরই?

ই-বার্তা।।  রাশিয়া বিশ্বকাপের সুপারফ্যান হিসেবে ইতোমধ্যে মস্কোসহ পুরো ফুটবল বিশ্বে মন জয় করে নিয়েছেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার কিতারোভিচ। এর বাইরেও খবরের শিরোনামে নিয়মিতই আসছেন তিনি। এর নেপথ্যে রয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল সমুদ্র সৈকতে ক্রেয়েশিয়ার প্রেসিডেন্টের বিকিনি পরা কয়েকটি ছবি।

 

এরপরই কোলিন্দাকে বিশ্বের সবচেয়ে আবেদনময়ী প্রেসিডেন্ট বলা হচ্ছে। কিন্তু, ভাইরাল হওয়া সেই ছবিগুলো কী সত্যিই কোলিন্দার? রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে আর্জেন্টিনাকে হারানোর পর থেকেই কোলিন্দার বিকিনি পরা ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ে। কীভাবে ৫০ বছর বয়সেও নিজেকে আকর্ষণীয় করে রেখেছেন তিনি এই নিয়ে আলোচনার ঝড় ওঠে।২০১৫ সালে ক্রেয়েশিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত হন কোলিন্দা গ্রাবার কিতারোভিচ। ব্যক্তিগত ও পেশাগত জগৎ পৃথক রেখে জীবন-যাপন করায় তার সুনাম আছে। এমন অবস্থায় কিতারোভিচ যে প্রেসিডেন্ট হয়ে এমন ছবি তুলবেন না, সে বিষয়ে অনেকেই একমত।তবে অনেকেই বলেছেন, সৈকতে বিকিনি পরা যে ছবিগুলো সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, সেগুলো বেশ কয়েক বছর আগে তোলা। প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার আগেই এসব ছবি ক্যামেরাবন্দী হয়েছিল বলে দাবি করা হয়েছে।

কিন্তু, সামনে এসেছে ভিন্ন তথ্য। জানা যাচ্ছে, বিকিনি পরা যে ছবিগুলো ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার কিতারোভিচের ছবি বলে ভাইরাল হয়েছে, সেগুলো আসলে তার ছবিই নয়। ছবিগুলো মার্কিন মডেল কোকো অস্টিনের।২০০৯ সালের দিকে এসব ছবি তোলা হয়েছিল। এরপর ২০১৫ সালে কোলিন্দা প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পরই তা ভাইরাল হওয়া শুরু হয়। অদ্ভুতভাবে ক্রোয়েট প্রেসিডেন্টের সঙ্গে সাদৃশ্য রয়েছে মার্কিন মডেল অস্টিনের। তবে এই প্রথম নয়, এর আগেও কোলিন্দাকে এমন বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে।প্রায় এক দশক আগে একটি সার্বিয়ান ট্যাবলয়েডের প্রতিবেদনে দাবি করা হয়, ক্রোয়েট প্রেসিডেন্ট কোলিন্দা পর্নোস্টার ছিলেন এবং যে ছবিটি দিয়ে খবরটা ভাইরাল করা হয় তা ছিল আমেরিকান পর্নোস্টার ডায়মন্ড ফক্সের।

সুত্রঃ জিনিউজ।