বুদ্ধিজীবী স্মৃতিসৌধে নগর উত্তর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

ই-বার্তা ডেস্ক।।  ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারন সম্পাদক সাইদুর রহমান হৃদয় শহীদ বুদ্ধিজীবী দিবসে মিরপুরে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জাতির সূর্য সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।


জাতির শ্রেষ্ঠ সন্তানদের শুক্রবার সকাল ৭টায় প্রথমে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান।এরপরে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদনের পর বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারন সম্পাদক গোলাম রাব্বানী,  ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারন সম্পাদক সাইদুর রহমান হৃদয় সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে নীরবতা পালন করেন। 

 

 

মিরপুরে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানানোর পর বাংলাদেশ ছাত্রলীগ ও ঢাকা মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।  ধানমন্ডি ৩২ নম্বরের পর ছাত্রলীগের নেতাকর্মীরা রায়ের বাজার বধ্যভূমিতে ফুলেল শ্রদ্ধা জানান ।ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সকালে মিরপুরে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানানোর পর আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাত করে বাংলাদেশ ছাত্রলীগ ও ঢাকা মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে  দিবসটি উপলক্ষে বিকাল ৩টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটশন মিলনায়তনে আলোচনাসভার আয়োজন করে আওয়ামী লীগ।

 

 

 

ই-বার্তা / জা হা