ভাইরাল কন্যা প্রিয়ার ছবি মুক্তি পাচ্ছে ২ মার্চ!

চোখের ইশারায় এক তরুণকে কুপোকাত করা প্রিয়া প্রকাশ ওয়ারিওর নামটি মুখে নিলেই চোখের সামনে ভেসে ওঠে একটি ভিডিও। দক্ষিণী চলচ্চিত্রের এই অভিনেত্রীর ভিডিওটি ভাইরাল হয়েছে খুব বেশি দিন হয়নি। যাতে চোখের ইশারায় এক তরুণকে কুপোকাত করতে দেখা যায় তাকে। তা নিয়ে হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

কেরালায় জন্ম নেয়া মালায়লাম ছবির এই নবাগত নায়িকা গুগল সার্চ লিস্টে পাল্লা দিয়েছেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটদের মতো হেভিওয়েট নায়িকাদের সঙ্গে। প্রিয়ার বেশ কিছু ভিডিও ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে ভারতের বাইরেও।

দু’চোখের ইশারায় কোটি তরুণের হৃদয়ে ইতোমধ্যে জায়গা করে নিয়েছেন অষ্টাদশী প্রিয়া প্রকাশ। ‘মাণিক্য মালারায়া পুভি’ গানে তার ভ্রু নাচানো ভিডিও সুপার-ডুপার হিট। আগামী শুক্রবার (২ মার্চ) মুক্তি পাবে প্রিয়ার ‘অরু আদর লাভ’ ছবিটি।

প্রিয়া প্রকাশ ওয়ারিওর কেরলের ত্রিসুর শহরে বিমলা কলেজের বি.কম প্রথম বর্ষের ছাত্রী। ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার এ মডেল কন্যা ক্লাসিক্যাল নৃত্যে প্রশিক্ষণপ্রাপ্ত। তার জন্ম ১৯৯৯ সালের ১১ সেপ্টেম্বরে। পারিবারিক নাম রিয়া।

চলতি বছরে ‘নি ভানম নান মাঝাই’ নামে একটি গানের ভিডিওতে প্রথম দেখা গিয়েছিল প্রিয়াকে। এর পরেই তাকে দেখা গেল ‘অরু আদর লাভ’ নামে মালয়ালি ছবিতে নবাগতা হিসেবে। অন্যদের মতো ‘অডিশন’ দিয়ে এ ছবিতে নির্বাচিত হয়েছিলেন।

প্রিয়ার কাছে সিনেমায় অভিনয় করাটা স্বপ্ন ছিল। কিন্তু এক দৃশ্যেই এতো লোক চিনে যাবে, ভাবেননি এ ইন্টারনেট সেনসেশন। সেই প্রিয়ার দাম এখন আকাশছোঁয়া। এখন তার পেছনে পরিচালক-প্রযোজকদের লাইন পড়ে গেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, প্রিয়া নাকি তার পরের সিনেমার জন্য ২ কোটি টাকা চেয়েছেন নিখিল সিদ্ধার্থের বিপরীতে। ওই ছবিতে নায়িকা হবেন তিনি।

গুঞ্জন উঠেছে, হৃষিকেশ সাজিক নামক জনৈক ব্যক্তির সঙ্গে ডেট করছেন প্রিয়া প্রকাশ ওয়ারিওর।

গত বেশ কিছু দিন ধরে ভারতের বিভিন্ন চ্যানেলে সাক্ষাৎকার দিতে দেখা গেছে প্রিয়াকে। আর সেখানে- যার চোখের মায়ায় নেটদুনিয়ায় ঝড় উঠেছে, তার নিজের জীবনে ‘বিশেষ’ কেউ নেই? এ প্রশ্নে প্রিয়া ‘আমি মেয়েদের কলেজে পড়ি। এ কারণে বয়ফ্রেন্ড থাকার কোনো সম্ভাবনা নেই। আপাতত আমার সবচেয়ে বড় ‘ক্রাশ’ সহ-অভিনেতা রোশন।’

 

ই-বার্তা/এস