মঞ্চ ভেঙ্গে পড়ে গেলন মন্ত্রীর জনসভার অতিথিরা

ই-বার্তা ডেস্ক ।। লক্ষ্মীপুরে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামালের জনসভার মঞ্চের একাংশ ভেঙ্গে পড়েছে। শনিবার (১২ মে) সকালে সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে আয়োজিত জনসভায় এ ঘটনা ঘটে। তবে মন্ত্রী মঞ্চের যে অংশে ছিলেন তা অক্ষুন্ন ছিল। এ ঘটনায় কেউ আহত হননি।

 

সকালে পূর্ব নির্ধারিত সময়সূচী অনুযায়ী বেলা ১২টার দিকে অনুষ্ঠান মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হোন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ.কে.এম শাহজাজান কামাল। এ সময় দলীয় নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিয়ে মন্ত্রীকে বরণ করে নেন। পরে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানানোর সময়ই হঠাৎ ভেঙ্গে পড়ে মঞ্চের একাংশ। এ সময় মঞ্চে উপস্থিত একাংশের অতিথি সবাই ভাঙ্গা মঞ্চ নিয়ে পড়ে নিচে পড়ে যান। তবে কেউ আহত হননি।

 

এদিকে বক্তব্য দেয়াকে কেন্দ্র করে একই সভা মঞ্চে দিঘলী ইউপি চেয়ারম্যান শেখ মুজিবুর রহমানের সাথে একই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক নাছির উদ্দিনের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক আলা উদ্দিনকে মারধর করে। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে উঠে দলীয় নেতাকর্মীরা।

 

এ নিয়ে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াসমিন লিকা দুঃখ প্রকাশ করে জনসভায় বক্তব্যে বলেন, আল্লাহর রহমতে আমরা ঠিক আছি। কোনো সমস্যা হয়নি। এটি দুর্ঘটনাবশত হয়েছে।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।

 

 

 

ই-বার্তা/ডেস্ক