মাদরাসা শিক্ষক গভীর রাতে শিক্ষিকার ঘরে

ই-বার্তা ডেস্ক ।।খুলনার পাইকগাছায় অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে শিক্ষক-শিক্ষিকাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, রোববার (৬ মে) গভীর রাতে হাবিবনগর মাদরাসার কম্পিউটার শিক্ষক আজিজুর রহমান তার সহকর্মী শিক্ষিকার ভাড়া বাসায় যায়।

 

সোমবার সকালে বাড়ির মালিকের স্ত্রী বিষয়টি টের পেয়ে বাড়ির গেটে তালা লাগিয়ে দেয়। গৃহকর্তা বাড়িতে এলে গৃহিণী বিষয়টি তাকে ও স্থানীয়দের জানায়।পরে গৃহকর্তা কাউকে না জানিয়ে চুপিসারে তালা খুলে দিয়ে ওই মাদরাসা শিক্ষক ও শিক্ষিকাকে চলে যেতে বলে। সেইসঙ্গে অন্যত্র বাসা ভাড়া নিয়ে শিক্ষিকাকে থাকার জন্য বলে দেয়।

 

বিষয়টি জানাজানি হলে স্থানীয়দের চাপে মঙ্গলবার সকাল ১০টায় জরুরি সভা আহ্বান করে মাদরাসা ম্যানেজিং কমিটি। সভায় উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে দুই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। একইসঙ্গে মাদরাসার সহসভাপতি আবদুল জব্বারকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

 

এ বিষয়ে জানতে চাইলে মাদরাসার অধ্যক্ষ সাইফুল্লাহ বলেন, এমন একটি ঘটনা ঘটেছে। যে কারণে জরুরি সভার মাধ্যমে ওই দুইজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পেলে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।