মির্জা ফখরুল কেঁদে প্রমাণ করল, দেশের জনগণ তাদের সঙ্গে নেইঃ কাদের

ই-বার্তা ডেস্ক ।।  বিএনপি নির্বাচন চায় না, তারা নির্বাচন বানচাল করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, বিএনপির উদ্দেশ্য পরিষ্কার, নির্বাচন চাইলে এ মুহূর্তে তারা সিইসির পদত্যাগ চাইত না।

সেতুমন্ত্রী কোম্পানীগঞ্জে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের এ কথা বলেন।তিনি নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে এদিন মনোনয়নপত্র জমা দেন ।ওবায়দুল কাদের বলেন, আমি স্পষ্ট করে বলতে চাই, জনবিচ্ছিন্ন দলছুট নেতারা যতই বিএনপির সঙ্গে হাত মেলাচ্ছে, ততই বিএনপি আরও জনসমর্থন হারিয়ে ফেলছে।

 

কাদের আরো বলেন, ভাঙা হাটে নেতায় নেতায় ঐক্য হচ্ছে বিএনপির, তারপরও ভাঙা হাট জমছে না, জমবে না। সেতুমন্ত্রী বলেন, আমি মনোনয়নপত্র দাখিলের সময় হাজার হাজার নেতাকর্মী আসছে। আমি তাদের উপজেলা পরিষদের ভেতরে ঢুকতে দেইনি। যাতে আচরণবিধি লঙ্ঘন না হয়। আমার গাড়ির মধ্যে পতাকা ছিল না, আমি মনোনয়নপত্র দাখিল করতে এসে সরকারি গাড়ি ব্যবহার করিনি। আমি আসার পর সরকারি ডাকবাংলোও ব্যবহার করিনি। সরকারি কোনো সুযোগ-সুবিধা নিচ্ছি না। আমি যে পতাকা ছাড়া এসেছি এটাই লেভেল প্লেয়িং ফিল্ড।

 

ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ করে বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড যে তারা চান। তারা কি আচরণবিধি মেনে চলছেন? তারপরও ভাঙা হাট জমেনি। ব্যারিস্টার মওদুদ চেষ্টা করেও কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা মিলে ১০ হাজার লোক সমাগম করতে পারেননি। আর আজকে কোম্পানীগঞ্জে লক্ষের কাছাকাছি লোকের সমাগম হয়েছে। মানুষ একত্রিত হয়েছে, আমরা কোনো শোডাউন করিনি। নৌকার গণজোয়ার সারা দেশে বইছে। আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় হবে।

 

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল কেঁদে প্রমাণ করল, সারা দেশের জনগণ তাদের সঙ্গে নেই। এজন্য তিনি কেঁদে বুক ভাসিয়েছেন।

 

সময় ওবায়দুল কাদেরের সাথে এ আরও ছিলেন ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, ফেনী-৩ আসনের মহাজোটের প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক