যতই নির্যাতন করুক না কেন, মাঠ ছাড়ব নাঃ মওদুদ আহমদ

ই-বার্তা ডেস্ক ।।  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ সারা দেশের কোথাও নির্বাচনের ন্যূনতম পরিবেশ নেই অভিযোগ করে বলেছেন, সারা দেশে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা-নির্যাতন চালানো হচ্ছে।  বাধা দেয়া হচ্ছে প্রচারে।

মওদুদ আহমদ আরো বলেন, যতই নির্যাতন করুক না কেন, মাঠ ছাড়ব না। আমরা শেষ দিন পর্যন্ত মাঠে থাকব। নির্বাচন করব। গণতন্ত্র পুনরুদ্ধার করব।আজ রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

 

বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা জানিয়ে বলেন, সারা দেশের মতো নোয়াখালী-৫ আসনেও তার নির্বাচনী এলাকায় নির্বাচনের বিন্দুমাত্র পরিবেশ নেই। ধানের শীষের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তিনি গণমাধ্যমকে এসব বিষয় পর্যবেক্ষণ করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের দাবি জানান।

 

সারা দেশের কোথাও নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড (সমতল ক্রীড়াভূমি)নেই। সর্বত্র নন-লেভেল ফিল্ড বিরাজমান বিএনপির এ জেষ্ঠ নেতা একথা বলেন। আমরা নির্বাচন কমিশন ও প্রশাসনকে বলব-দ্রুত সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করুন।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি নেত্রী নীলুফার চৌধুরী মণি প্রমুখ।

 

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক