যশোরে মোটরসাইকেল ছিনতাইকালে তিন যুবক আটক

ই-বার্তা ডেস্ক ।। সোমবার রাত ৮টার দিকে যশোরের চৌগাছায় পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে এলাকাবাসীর সহায়তায় তিন যুবক আটক হয়েছে। চৌগাছা-ব্যাঙদা ভায়া কাবিলপুর সড়কের মস্যমপুর মোড়ে থেকে পুলিশ তাদের আটক করেছে।

আটকৃত ছিনতাইকারী  হলো- যশোর সদর উপজেলার ফরিদপুর বাজারপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আমিরুল ইসলাম (২৫), একইগ্রামের মুস্তাফিজুর রহমান দুলুর ছেলে মুশফিকুর রহমান (২৫) এবং ঝিকরগাছা উপজেলার বড়কুলি-কায়েমকোলা গ্রামের আমিনুর রহমানের ছেলে ইনজামামুল হক ইমন (২৪)।

মোটরসাইকেলের মালিক মো. সায়েম জানান, সোমবার সন্ধ্যায় চৌগাছার ডিভাইন গার্মেন্টস থেকে অফিস শেষে তিনি ও তার স্ত্রী লতা নতুন রোডমাস্টার একটি মোটরসাইকেল চড়ে নিজ বাড়ি শার্শা উপজেলার কাশিপুর যাচ্ছিলেন। পথিমধ্যে চৌগাছা ব্যঙদা ভায়া কাবিলপুর সড়কের মস্যমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইকারীরা গতিরোধ করে।

এক পর্যায়ে মোটরসাইকেলের কাগজপত্র চায় ছিনতাইকারীরা। তারা শো-রুমের কাগজ বের করলে ছিনতাইকারীরা বলে কাগজ ঠিক নেই। এরপর একে অন্যকে বলে এই গাড়ি থানায় নাও। ছিনতাইকারীরা বয়সে ছোট এবং হ্যাংলা-পাতলা হওয়ায় তাদের সন্দেহ হয়।

এসময় একটি ট্রাক কাবিলপুরের দিক থেকে চৌগাছা আসছিল। সায়েম ও তার স্ত্রী লতা ওই ট্রাকটির সামনে গিয়ে চিৎকার করে তাদের জীবন বাঁচাতে আহব্বান জানান। এসময় ট্রাকের ড্রাইভার ও হেলপার ও ভুক্তভোগিদের চিৎকারে এলাকাবাসী এবং ২/৩শ মিটার দূরে থাকা শাহাজাদপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা এগিয়ে এসে তিন ছিনতাইকারীকে আটকে ফেলে।

কিছুক্ষণ পর সেখানে নিয়মিত টহল দেয়া দশপাকিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ উপস্থিত হয়। পরে তিন ছিনতাইকারীকে চৌগাছা থানায় নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তিন যুবক ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ আরো জানায় সড়কটির ওই স্থানে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটায় সেখানে নিয়মিত পুলিশি টহলের ব্যবস্থা করা হয়েছে।

 

চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ওই তিন যুবকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।