শামীম ওসমান বললেন ড. কামাল ভাবছিলেন আমরা লেমনচুস খাই

ই-বার্তা ডেস্ক ।।  নারায়ণগঞ্জ আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান এক জনসভায়  বিএনপি-ড. কামালকে হুশিয়ার করে বলেন কোনো সমস্যা নাই আমাদের ওপর আঘাত করেন । কিন্তু জনগণকে পুড়িয়ে মারবেন, জনগনের ওপর হাত দেবেন  আমরাতো লেমন চুস চুষব না। শনিবার বিকেলে নারাগণগঞ্জ এক বিশাল জনসভায় শামীম ওসমান একথা বলেন।

সাংসদ শামীম ওসমান বলেন,  ঐক্য হয়েছে ড. কামালের নেতৃতে ।  আমরা ষ্টুপিড তিনি ভেবেছেন ।কারণ তিনি বলেছেন ২০ দলের সাথে ঐক্য হয়েছে কিন্তু জামায়াতের সাথে ঐক্য হয় নি। বিএনপির সাথে ঐক্য হয়েছে কিন্তু তারেকের সাথে হয় নি । তিনি ভেবেচিলেন আমরা আহাম্মক। আমরা লেমন চুস খাই ?

তিনি আরো বলেন,  নির্বাচনের জন্য ওরা জোট করে নি।এটা এর ভিন্ন চিত্র। সে দিন নারায়গঞ্জে পার্টি সেক্রেটারী ওবায়দুল কাদেরের গণসংযোগ ছিল। সে দিন তিনি আসেন নি । অথচ নারায়গঞ্জে বাসে চড়ে সন্ত্রাসী ঠিক এসে ছিল । বাস থামানর পর পুলিশকে গুলি করে দেয় ।

শামীম ওসমান সমাবেশে বক্তৃতায়  বলেন, যে সব পত্রিকা উলফার টাকায় প্রতিষ্ঠিত তারা ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত। ড. কামাল কি উন্নয়ন দেখে না?  শামীম ওসমান আরো বলেন, তিনি বঙ্গবন্ধু স্যাটেলাইট দেখেন না, পদ্মা ব্রিজ দেখেন না। আমার বলতে ইচ্ছা করে, হায়রে কপাল মন্দ চোখ থাকিতে অন্ধ।

 

 সমাবেশ শুরু হয় শনিবার দুপুর তিনটায়।আগেই উত্তাপ ছড়িয়েছে শামীম ওসমানের এই সমাবেশকে ঘিরে । সমাবেশকে সফল করতে শামীম ওসমান অনুসারী নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নেন। শামীম ওসমান তার নির্বাচনী এলাকা সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লার একাধিক এলাকায় নিজে ছুটে বেড়ান। নেতাকর্মীদের আগেই  শামীম ওসমান বলেছিলেন, নারায়ণগঞ্জের ইতিহাসে এই সমাবেশ হবে সর্ববৃহৎ। সারা বাংলাদেশকে জানান দেবো এই সমাবেশ থেকে।

 

 

 

ই-বার্তা / ডেস্ক