সমাবেশে মির্জা ফখরুল বললেন দেশে ডিজিটাল চুরি করতে দেয়া হবে না

ই-বার্তা ডেস্ক ।।  জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন’।বিএনপি মহাসচিব সরকারকে পরিষ্কার ভাবে বলেন তফসিল ঘোষণার আগে পদত্যাগ করুন। কোন রকম ইভিএম দেয়া চলবে না। আর দেশে ডিজিটাল চুরি করতে দেয়া হবে না বলে বলেন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে।

 

প্রধান বক্তার বক্তব্যে মির্জা ফখরুল সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।. রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ও  বিএনপি মহাসচিব বলেন, নতুন লড়াই শুরু হলো আজ থেকে। মুক্ত করতে হবে খালেদা জিয়াকে।আমাদের অধিকার ফিরিয়ে আনতে হবে ।  মুক্ত করতে হবে গণতন্ত্রকে।

 

সমাবেশে বিএনপি মহাসচিব ফখরুল বলেন, সব রাজবন্দিকে মুক্ত করতে হবে । আমাদের ঐক্য জনগণের অধিকার আদায় করতে, ভোটের অধিকার ফিরিয়ে দিতে, গণতন্ত্র ফিরিয়ে দিতে, জনগণকে মুক্ত করতে হবে কথা বলার অধিকার আদায় করতে। আজ আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, , কথা বলার অধিকার আদায় করতে হবে।

 

 মির্জা ফখরুল সিলেটের প্রশংসা করে বলেন, সিলেটবাসী অনেক ইতিহাসের জন্ম দিয়েছেন। আজ আরেকটি ইতিহাসের জন্ম দিচ্ছেন। এই ইতিহাস হচ্ছে গণতন্ত্র মুক্তির ইতিহাস। সিলেটের মানুষ সব বাধা-বিপত্তি উপেক্ষা করে সমাবেশে ছুটে এসেছে।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক