সরকারি চাকরির নিয়োগ

ই-বার্তা ডেস্ক ।।   নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। প্রতিষ্ঠানটি পাঁচটি পদে ২৩০ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত এ সংক্রান্ত দুটি ভিন্ন ভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি থেকে তথ্যটি জানা গেছে।

বিজ্ঞপ্তি দেখার জন্য নিচের লিংকগুলোতে ক্লিক করুন-

বিজ্ঞপ্তি ১:https://www.dphe.gov.bd/pdf/20Result/Circuler-1101.pdf

বিজ্ঞপ্তি ২:https://www.dphe.gov.bd/pdf/Exm%20Result/Circuler-1098.pdf

 

ভূমি মন্ত্রণালয়ে নিয়োগ

ভূমি মন্ত্রণালয় নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই মন্ত্রণালয়ে ১১টি পদে ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

আবেদন প্রক্রিয়া

আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘ন্যাশনাল প্রজেক্ট ডাইরেক্টর, গুচ্ছগ্রাম-দ্বিতীয় পর্যায় (ক্লাইমেট ভিকটিমস রিহ্যাবিলিটেশন প্রজেক্ট) প্রকল্প, ৩/এ, নীলক্ষেত বাবুপুরা, ঢাকা-১২০৫’ এই ঠিকানায় ডাকযোগে বা সরাসরি পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ২২ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

 

৩১ জনের নিয়োগ সড়ক পরিবহনে

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের রাজস্ব খাতভুক্ত পদগুলোয় অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই মন্ত্রণালয়ে সাতটি পদে সর্বমোট ৩১ জনকে নিয়োগ দেওয়া হবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

 

আবেদন প্রক্রিয়া

আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম www.rthd.gov.bd-এই ঠিকানা থেকে ডাউনলোড করতে হবে। প্রার্থীকে স্বহস্তে পূরণ ও স্বাক্ষর করে আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘সভাপতি, বিভাগীয় নির্বাচন কমিটি, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়, কক্ষ নম্বর-৮১৪, ভবন নম্বর-৭, বাংলাদেশ সচিবালয়, ঢাকা’ বরাবর ডাকযোগে পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা:  আগামী ২২ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

 

 

ই-বার্তা /ডেস্ক