কারাবন্দি খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে সিনিয়র নেতাদের বক্তব্য

ই-বার্তা ডেস্ক ।।  বিএনপির সিনিয়র ৫ নেতা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন। ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে আজ সোমবার বিকালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন তারা।

 

বিএনপির সিনিয়র ৫ নেতা হলেন- দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস।

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাক্ষাৎ শেষে সাংবাদিকদের  বলেন, অনেক দিন পর ম্যাডামের সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছি।ম্যাডাম অত্যন্ত অসুস্থ, তাকে হাসপাতালে রেখে চিকিৎসা করাতে চিকিৎসকরা পরামর্শ দিয়েছিলেন। হুইল চেয়ারে করে এক পর্যায়ে তাকে জোর করে কারাগারে আনা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং তাকে আবার হাসপাতালে ভর্তি করার জোরালো দাবি জানাচ্ছি।

 

ফখরুল আরো বলেন, ‘খালেদা জিয়ার শরীরে ব্যথা আরও বেড়েছে। কয়েকদিন যাবত তাকে থেরাপি দেওয়া হয়নি। তবে সোমবার তাকে থেরাপি দিতে চিকিৎসকরা ফের কারাগারে ঢুকেছেন’।

 

মির্জা ফখরুল বলেন খালেদা জিয়ার সঙ্গে তার অসুস্থতা ও চিকিৎসা প্রসঙ্গে আলাপ হয়েছে অন্যকিছু নিয়ে আলোচনা হয়নি। তবে খালেদা জিয়া নবগঠিত ঐক্যফ্রন্টের জন্য দোয়া করেছেন।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক