রেডিও ক্যাম্পবাজের সাত বছর


ই-বার্তা প্রকাশিত: ১৫ই নভেম্বর ২০১৭, বুধবার  | বিকাল ০৪:৫৫ বিশ্ববিদ্যালয়

ই-বার্তা।। হাঁটি হাঁটি পা পা করে সাত বছরে পা দিলো বাংলাদেশের প্রথম ক্যাম্পাস ভিত্তিক রেডিও “রেডিও ক্যাম্পবাজ”। রাজধানীর বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) এই রেডিও প্রতিষ্ঠানটি ২০১১ সালে যাত্রা শুরু করে।

ইউল্যাব রেডিও ক্যাম্পবাজের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্যাম্পবাজ টিম আয়োজন করে ঝলমলে অনুষ্ঠান। ইউল্যাব ‘এ’ ক্যাম্পাস অডিটরিয়ামে গত ২ নভেম্বর দুপুর ২টায় শুরু হওয়া এই অনুষ্ঠানে রেডিও ক্যাম্পবাজের সকল সদস্যরা আনন্দে মেতে উঠে।

যাত্রার শুরু থেকেই বিভিন্ন ধরনের অনুষ্ঠান সম্প্রচার করে আসছে রেডিও ক্যাম্পবাজ। রংধনু, আমাদের ইউল্যাব, আইকন, স্পোর্টসবাজ বাংলা ও ইংরেজি সংবাদ অনুষ্ঠানগুলোর মধ্যে উলেখযোগ্য।

প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিও স্বাধীনের নির্বাহী পরিচালক মীর রাব্বি। এছাড়াও অনুষ্ঠানে আরোও ছিলেন ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের বিশেষ উপদেষ্টা প্রফেসর ইমরান রহমান, মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের প্রধান ড. জুড উইলিয়াম হেনিলো ও রেডিও ক্যাম্পবাজের উপদেষ্টা কাশফিয়া আরিফ আহমেদ, রেডিও’র অন্যান্য সদস্যারা ও ইউল্যাবের অসংখ্য শিক্ষার্থী। অতিথিদের বক্তব্যের পর কেক কাটা হয়।

সর্বশেষ সংবাদ

বিশ্ববিদ্যালয় এর আরও সংবাদ