সর্বশেষ

অ্যাওয়ার্ডের মঞ্চ মাতাবেন পূর্ণিমা

ই-বার্তা।।  দেশের প্রথম বেসরকারী টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা প্রথমবারের মতো অ্যাওয়ার্ড অনুষ্ঠান করতে যাচ্ছে। আজ বুধবার বিকেল ৫টা থেকে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলের নবরাত্রী হলে অনুষ্ঠিত হচ্ছে অনুষ্ঠানটি।চিত্রনায়িকা পূর্ণিমা এ অনুষ্ঠানে নাচের তালে অতিথি ও দর্শকের মন ভরাবেন ।

তার সঙ্গে জুটি হয়ে নাচ দিয়ে মঞ্চ মাতাবেন কোরিগ্রাফার ও নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ।তিনি এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দুই ক্যাটাগরিতে নমিশেন পেয়েছেন।

পূর্ণিমা জানান, অনুষ্ঠানে হাবিব ও ন্যান্সির কণ্ঠে গাওয়া ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির ‘হাওয়ায় হাওয়ায় দোলনা দোলে’ গানের সঙ্গে নাচবেন তিনি।তিনি বলেন, নিজের সিনেমার গানের সঙ্গে পারফর্ম করতে সবসময়ই ভালো লাগে।

পূর্ণিমার সঙ্গে পারফর্ম করা প্রসঙ্গে ইভান শাহরিয়ার সোহাগ বলেন, ‘শিল্পীদের সম্মান জানাতে এটিএন প্রথমবারের মতো এমন একটি অনুষ্ঠান করতে যাচ্ছে। আর এতে আমি পূর্ণিমার সঙ্গে পারফর্ম করছি সেটা খুবই আনন্দের আমার জন্য।

এ গানে পারফর্ম করা ছাড়াও আজ এটিএন পারফর্মেন্স অ্যাওয়ার্ডে ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে পারফর্ম করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, মেহেজাবিন চৌধুরী ও চাঁদনী। উল্লেখ্য এটিএন বাংলার প্রথমবারের এ অ্যাওয়ার্ড প্রোগ্রামে নৃত্যশিল্পী ও নৃর্ত্য পরিচালক দুই ক্যাটাগরিতে নমিশেন পেয়েছেন সোহাগ।