সর্বশেষ

আগুয়েরোর হ্যাটট্রিকে বিদ্ধস্ত চেলসি

ই-বার্তা ডেস্ক।।  সার্জিও আগুয়েরোর জাদুতে জয়ের ধারায় ফিরলো ম্যানচেস্টার সিটি।  রবিবার ইতিহাদ স্টেডিয়ামে এই আর্জেন্টাইন তারকার হ্যাটট্রিক ও রাহিম স্টার্লিংয়ের জোড়া গোলে চেলসিকে ৬-০’তে বিদ্ধস্ত করেছে গার্দিওয়ালার শিষ্যরা।

এই জয়ে ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে লিভারপুলকে পেছনে ফেলে শীর্ষে ফিরল ম্যানসিটি।  শনিবার সংবাদ সম্মেলনেই যুদ্ধের আভাস দিয়েছিলেন সিটি কোচ গার্দিওলা।  খেলোয়াড়দের এই বার্তা দেন যে, শিরোপা ধরে রাখতে হলে বাকি সমস্ত ম্যাচ খেলতে হবে ‘ফাইনাল’ ধরে নিয়ে।  তার সেই বার্তা যেন সেভাবেই কাজে লাগালেন শিষ্যরা।

সার্জিও আগুয়েরো উপহার দিলেন দুর্দান্ত হ্যাটট্রিক।  প্রিমিয়ার লিগে এই নিয়ে এগারো বার হ্যাটট্রিক করে আর্জেন্টাইন স্ট্রাইকার ধরে ফেললেন প্রাক্তন ইংল্যান্ড তারকা অ্যালান শিয়ারারকে।  খেলা শুরু হতে না হতেই কিছু বুঝে ওঠার আগে চার মিনিটেই গোল হজম করে বসে চেলসি।  রাহিম স্টার্লিং এর দারুন এক গোলে এগিয়ে যায় ম্যানসিটি।  ১৩ এবং ১৯ মিনিটে জোড়া গোল আগুয়েরোর।  আর ৫৬ মিনিটে পেনাল্টি থেকে কাঙ্ক্ষিত হ্যাটট্রিক করেন আর্জেন্টাইন এই ফুটবল তারকা।  শেষ দিকে রাহিম স্টার্লিং করেন আরেক গোল।  বাকি এক গোল করেন গুন্দোগান।  

পুরো ম্যাচ জুড়ে আলো ছড়াতে পারেননি হ্যাজার্ডারা।  সিটির আক্রমণের সামনে নিজেদের সেই আক্রমনাত্মক ফুটবল দুমরে মুসরে গেছে ব্লুদের।

ম্যাচ শেষে সিটি কোচ গার্দিওলা বলেন, ‘সুন্দর ফুটবল উপহার দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আগুয়েরোরা সেই কাজটাই করেছে।’

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু