সর্বশেষ

ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পনের নির্দেশ বদির

ই-বার্তা ডেস্ক।।  টেকনাফের ইয়াবা কারবারিদের আত্মসমর্পণের জন্য পাঁচ দিনের আল্টিমেটাম দিয়েছেন আবদুর রহমান বদি।  অন্যথায় পরিণতি ‘ভয়াবহ হবে’ বলে হুশিয়ার করেছেন তিনি।

গত দুই মেয়াদের সংসদ সদস্য বদির বিরুদ্ধে মাদক চোরাচালানের জন্য আলোচিত মিয়ানমারের সীমান্তবর্তী এলাকায় ইয়াবা কারবারিদের মদদ দেয়ার অভিযোগ রয়েছে।  ইয়াবা পাচারের ‘মুল হোতা’ হিসেবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকায় নাম ছিল বদি

বিভিন্ন বিষয়ে সমালোচিত হওয়ায় বদিকে এবার আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়নি, নৌকার প্রার্থী হিসেবে কক্সবাজার-৪ (টেকনাফ-উখিয়া) আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তার স্ত্রী শাহিন আকতার চৌধুরী । 

শুক্রবার সন্ধ্যায় টেকনাফের নিজের বাড়িতে স্ত্রীকে নিয়ে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময়কালে তিনি বলেন, উখিয়া-টেকনাফে কোনো ইয়াবা ব্যবসায়ী থাকতে পারবে না।  যারা আত্মসমর্পন করবে না তাদের পরিণতি ভয়াবহ হবে।  তিনি আরও বলেন, অনেকেই বাবা হারিয়েছেন, সন্তান হারিয়েছেন, স্বামী হারিয়েছেন সবার কথা চিন্তা করেই এ উদ্যোগ নিয়েছি।

মতবিনিময় সভায় তার স্ত্রী নবনির্বাচিত সংসদ সদস্য শাহিন আকতার ইয়াবা কারবারিদের কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, আত্মসমর্পণ না করলে তাদের দেশ ত্যাগ করতে হবে।  এলাকায় তাদের কোনো ছাড় দেওয়া হবে না।  কোনো ইয়াবা ব্যবসায়ী এলাকায় থাকতে পারবে না।  এলাকায় থাকতে হলে ভালো হয়ে থাকতে হবে।

ই-বার্তা/ মোঃ সালাউদ্দিন সাজু