সর্বশেষ

কাদেরের সুস্থতা কামনায় রিজভী

ই-বার্তা ডেস্ক।।  বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করেছেন।  আজ সোমবার সকালে  অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ কামনা করেন তিনি।

রিজভী বলেন, আমরা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করছি।  আল্লাহ যেনো তাকে দ্রুত সুস্থ করে দেন।  তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার কথা শুনছি। আমরা আগেই বলেছি বিএসএমএমইউ উন্নত চিকিৎসার জন্য যথেষ্ট নয়।

এ সময় রিজভী খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ৬ মার্চ মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন।  তিনি বলেন, রবিবার পরিত্যক্ত কেন্দ্রীয় কারাগারে অস্থায়ী আদালতে এসে খালেদা জিয়া বলেছেন, আমার শরীরটা ভালো যাচ্ছে না।  এখানে আমি  চিকিৎসকদের থেকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা পাচ্ছি না।

রিজভী বলেন, দেশবাসীর প্রাণপ্রিয় নেত্রী নিজের মুখে এই প্রথম এমন ভয়াবহ অসুস্থতার কথা বললেন।  তার স্বাস্থ্যের চরম ক্রমঅবনতিতে দেশবাসীর মতো আমরা খুবই উদ্বিগ্ন।  দুই কোটি টাকার সাজানো মিথ্যা মামলায় এক বছরের বেশি সময় ধরে কারাগারে বন্দি রেখে আর কত প্রতিহিংসার জ্বালা মেটানো হবে?

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বি এন পি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

ই-বার্তা/ আরমান হোসেন পার্থ