সর্বশেষ

সালমানকে গান গেয়ে শুভেচ্ছা জানালেন শাহরুখ খান

ই-বার্তা।। বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা সালমান ও শাহরুখ খান। অতীতে তাদের মধ্যে মনোমালিন্য থাকলেও সব ভুলে তারা এখন খুব ভালো বন্ধু। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন দুজন। এমনকি পরস্পরের সিনেমাতেও অতিথি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

আজ ২৭ ডিসেম্বর  ‘বলিউডের ভাইজান’খ্যাত অভিনেতা সালমান খানের জন্মদিন। এ অভিনেতার প্যানভেল ফার্ম হাউসে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কিন্তু সরাসরি বন্ধু সালমানের বিশেষ এই দিনে উপস্থিত হতে পারছেন না বলিউড বাদশা। তবে সাংবাদিকদের সামনে গান গেয়ে সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

জন্মদিনের আগের দিন সালমান খানকে শুভেচ্ছা জানালেন শাহরুখ খান। হাসতে হাসতে বললেন, ‘আমি কিন্তু দুটি কাজই করেছি। গানও গেয়েছি আবার শুভেচ্ছাও জানিয়েছি।

আজ ২৭ ডিসেম্বর বলিউডের ‘টাইগার’ সালমান খানের জন্মদিন। ৫২ বছরে পা রেখেছেন তিনি। জন্মদিন উপলক্ষে আজ সন্ধ্যায় আলিবাগ ফার্ম হাউসে বিশাল পার্টির আয়োজনে  বান্ধবী ক্যাটরিনা কাইফ আর পরিবারের সদস্যদের সঙ্গে ফার্ম হাউসে তাঁকে পার্টি করতে দেখা গেছে। এবার জন্মদিনে দারুণ খোশমেজাজে আছেন সালমান খান। কারণ, ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। এই ছবিতে তাঁর সঙ্গে আরও আছেন ক্যাটরিনা কাইফ। মুক্তির পর প্রথম চার দিনেই ছবিটি আয় করেছে ১৫১ কোটি রুপি।

এদিকে এ বছর ১৪ মার্চ ৫২ বছরে পা রেখেছেন আমির খান, ২ নভেম্বর ৫২ বছরে পা রেখেছেন শাহরুখ খান, আর আজ ২৭ ডিসেম্বর ৫২ বছরে পা রেখেছেন সালমান খান।