সর্বশেষ

বিরোধীদলে থাকার কারণ জানালেনঃ জি এম কাদের

ই-বার্তা ডেস্ক।।  জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, বিরোধী দল হিসেবে সংসদে গঠনমূলক আলোচনা করে সরকারের ভুলত্রুটি ধরিয়ে দেব।  তার দল সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা তুলে ধরবে।  

রাজধানীর মোহাম্মদপুরের এক কমিউনিটি সেন্টারে শনিবার সন্ধ্যায় মোহাম্মদপুর থানা জাতীয় পার্টি এক সংবর্ধনা সভার আয়োজন করে।  সেখানে দলের কো-চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সংবর্ধনা দেওয়া হয়। 

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বলেন, দেশের মানুষ অহিংস রাজনীতি পছন্দ করে।  কাজের মাধ্যমে প্রমাণ করা হবে জাতীয় পার্টি সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখতে পারে।  জাতীয় পার্টি সব সময়  একটি জবাবদিহিমূলক সরকার গঠনে কাজ করবে ।

দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যে, যারা আগুন সন্ত্রাস করে, সহিংস রাজনীতি করে জনগণ তাদের চায় না।  তিনি আরও বলেন, ‘সংসদে আমরা দরিদ্র, মেহনতি মানুষের কথা বলব।  আমরা সাংবাদিকদের কথা বলব।  আমরা গণমানুষের আস্থা অর্জন করে দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জন করব।’

সংবর্ধনা সভায় দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।  তাদের মধ্যে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, যুগ্ম-মহাসচিব গোলাম।

ই-বার্তা/ মোঃ সালাউদ্দিন সাজু