সর্বশেষ

নেতাদের বিশেষ দিক নির্দেশনা দিচ্ছে আওয়ামীলীগ

ই-বার্তা ডেস্ক।।  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভূমিধস বিজয়ের পর ঢাকা ও আশেপাশের জেলার নেতা কর্মী ও জেলাপ্রতিনিধিদের সঙ্গে আজ বৈঠকে বসছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ।  এখান থেকে নেতাদের বিশেষ দিক নির্দেশনা দেওয়া হবে।    

এই যৌথসভা বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে।  এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দলীয় সূত্রে জানানো হয় , আজকের বৈঠকে বিশেষ বার্তা দেয়া হবে।  যার মধ্যে রয়েছে- বিশাল জয়ে আত্মতুষ্টিতে না ভুগে জনগণের কাছে যেতে হবে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে একক প্রার্থী দেয়া, নিজেদের অবস্থান শক্ত করতে গিয়ে বিএনপি-জামায়াতকে দলে না ভেড়ানোর বিষয়ে নজর রাখা অন্যতম।  এছাড়া আওয়ামী লীগ সরকারের আমলে গত ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা কীভাবে আরও এগিয়ে নেওয়া যায়, সে বিষয়েও নেতাদের মতামত জানতে চাওয়া হবে।

৩০ ডিসেম্বরের নির্বাচনে বিজয়ের পর দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী পর্যায়ের এটাই প্রথম আনুষ্ঠানিক বৈঠক।  সভায় নেতাদের কথা শোনার পাশাপাশি দলের সভাপতি শেখ হাসিনা বিভিন্ন দিকনির্দেশনা দেবেন।

এ যৌথসভায় গাজীপুর, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ মহানগর, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় জাতীয় সংসদ সদস্য, সিটি করপোরেশনের মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যান, সব উপজেলা, থানা ও পৌর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়ররা উপস্থিত থাকবেন।

ই-বার্তা/ মোঃ সালাউদ্দিন সাজু