সর্বশেষ

বাকিতে সিগারেট না দেয়ায় শিশুর মুখ ঝলসে দিল বখাটেরা

ই-বার্তা ডেস্ক।।   বাকিতে সিগারেট না দেয়ার জন্য মো. জুবায়ের (১২) নামে এক শিশুর মুখে গরম পানি ছুড়ে ঝলছে দিয়েছে বখাটেরা। এ ঘটনায় রোববার বিকেলে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

আহত জুবায়ের নগরীর বাংলাবাজার এলাকার আর্শেদ আলী গলির আবু ছালেহ জোমাদ্দারর ছেলে এবং ভাটারখাল প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।  

বর্তমানে জোবায়ের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার মামলার আসামিরা হলেন- নগরীর ব্রাউন্ড কম্পাউন্ড এলাকার মো. রিফাত (২০), মো. তাজিন (১৯) ও জর্ডান রোড এলাকার মো. আদি (১৯)। এছাড়া অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করা হয়েছে।

জুবায়েরের বাবা আবু ছালেহ জোমাদ্দার জানান, গত শুক্রবার সন্ধ্যায় জুবায়ের জিলা স্কুলের সামনে তার মামা আলমগীরের চা-সিগারেটের দোকানে যায়। জুবায়েরকে রেখে তার মামা আলমগীর দোকানের বাইরে যান।

এ সময় রিফাত ,তাজিন , আদিসহ আরও দুই তিনজন এসে প্রথমে জুবায়েরের কাছে চা চায়। চা পান শেষে বাকিতে তারা ৫টি বেনসন সিগারেট চায়। বাকি দিতে মামার নিষেধ আছে বললে জুবায়েরকে তারা অকথ্য ভাষায় গালাগালি শুরু করে। একপর্যায়ে দোকানের মালামাল ভাঙচুর করে এবং ক্যাশ বাক্স ভেঙে ৭৫০ টাকা নিয়ে নেয়। এ সময় বাধা দিতে গেলে চায়ের কেতলিতে থাকা গরম পানি ছুড়ে জোবায়েরের মুখ ঝলসে দেয় বখাটেরা।

জোবায়েরের চিৎকার শুনে পাশের দোকানিরা এগিয়ে এলে বাখাটেরা পালিয়ে যায়। স্থানীয়রা জোবায়েরকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করেন।

কোতয়ালী মডেল থানা পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান গনমাধ্যমে জানান, বিকেলে অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।