সর্বশেষ

ব্যারিস্টার মইনুলকে ডিম ও জুতা নিক্ষেপ

ই-বার্তা ।।   জামিন শুনানির জন্য রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়ার সময় ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুর আদালত চত্বরে নিয়ে গেলে ডিম ও জুতা নিক্ষেপ করা হয়েছে।

 

এই ঘটনা ঘটে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে আদালত চত্বরে নেওয়া হলে। রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মানহানির মামলায় তাকে শুনানির জন্য নেয়া হয়।

 

আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটক দখলে নিয়ে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ করে। আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জামিন শুনানি শেষে মইনুলকে নিয়ে যাওয়ার সময় ফের তাকে লক্ষ্য করে ডিম ও জুতা ছুড়তে থাকে।আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে এসময় অন্য মামলায় আদালতে হাজিরা দিতে আসা বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে কয় একবার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেন আপত্তিকর মন্তব্য করেন। রংপুরের মানবাধিকারকর্মী মিলি মায়া বাদী এ ঘটনায় হয়ে গত ২২ অক্টোবর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানি মামলা করেন।

 

 বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা মামলাটি আমলে নিয়ে ওইদিন গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।ব্যারিস্টার মইনুল ঢাকায় রাতেই গ্রেপ্তার হন।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক