সর্বশেষ

মাহির ‘অন্ধকার জগৎ’ শেষ

ই-বার্তা।।  বদিউল আলম খোকন পরিচালিত ছবি ‘অন্ধকার জগৎ’। ছবিতে মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ছোটপর্দার অভিনেতা ডি এ তায়েব। বিএফডিসিতে গতকাল মঙ্গলবার শেষ হলো ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিং। 

পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘আমরা এফডিসিতে ছবির সিক্যুয়েন্সের শুটিং শেষ করেছি। কিছু ফাইটের শুটিং আছে তা চলতি মাসের মধ্যে শেষ হয়ে যাবে। বাকি থাকবে ছবির গানের শুটিং, আমাদের এই ছবির গানের শুটিং দেশের বাইরে করার চিন্তা রয়েছে।

মাহিকে নিয়ে এটি পরিচালক খোকনের দ্বিতীয় ছবি। চার বছর আগে একবার মাহির সঙ্গে কাজ করেন তিনি। পরিচালক মাহি সম্পর্কে বলেন, ‘এই ছবিতে কাজ করার পর আমার মনে হয়েছে মাহি অভিনয়ে অনেকটা এগিয়েছেন। আগের চেয়ে এখন অভিনয় ভালো করছেন।

ডি এ তায়েবের অভিনয় নিয়ে খোকন বলেন, ‘ডি এ তায়েব এমনিতে ছোট পর্দায় অনেক কাজ করেছেন। এর আগে তিনি আরেকটি ছবিতেও কাজ করেছেন। সেই হিসেবে ভালোই করছেন। তারপরও আমার মনে হয় ছোটপর্দা ও বড় পর্দার অভিনয়টা একটু আলাদা, তায়েব সাহেব যদি আরো দু-একটা ছবিতে অভিনয় করেন তাহলে চলচ্চিত্রের অভিনয়টা উনার আয়ত্তে চলে আসবে।

শুরুতে ছবিটির নাম ‘কাঙাল’ থাকলেও এখন ছবিটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘অন্ধকার জগৎ : দ্য ডার্ক’।

এই ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় হাজির হবেন তায়েব-মাহি জুটি। এর আগে ‘সোনা বন্ধু’ ছবিতে চলচ্চিত্রে অভিষেক হয় ডি এ তায়েবের।

‘ভালোবাসার রং’ খ্যাত নায়িকা মাহির নতুন ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’ এখন দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে।