সর্বশেষ

শাকিবের হয়ে অপু বিশ্বাস সম্মাননা নিলেন

ই-বার্তা ।। শাকিব খান-অপু বিশ্বাস  ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি। বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড গতকাল মঙ্গলবার এ জুটিকে সম্মাননা দিয়েছে ঐতিহ্যবাহী সংগঠন । অপু বিশ্বাসের হাতে তার সম্মাননা তুলে দেন ঢাকাই চলচ্চিত্রে তিন কিংবদন্তী অভিনেতা উজ্জল, সোহেল রানা ও ফারুক।

শাকিব খানকেও অনুষ্ঠানে সম্মাননা প্রদান করা হয়। তবে শাকিব ‘নোলক’ সিনেমার শুটিং নিয়ে বর্তমানে হায়দরাবাদে থাকায় অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। ফলে তার প্রতিনিধি হিসেবে স্ত্রী অপু বিশ্বাস সম্মাননা গ্রহণ করেন। আয়োজকেরা শাকিবের সম্মাননা স্মরক তুলে দেন অপুর হাতে।

সম্মাননা গ্রহণ করে অপু বিশ্বাস বলেন, শাকিব খান ও অপু বিশ্বাস জুটিটি বাংলাদেশে চিরস্মরণীয় হয়ে থাকবে। আমরা অসংখ্য জনপ্রিয় ছবিতে কাজ করে সফল হয়েছি।

তারই স্বীকৃতি পেতে খুব ভালো লাগছে। তিনি আরো বলেন, চলচ্চিত্রের এই গুণীজনদের কাছে চলচ্চিত্র, আমার পরিবার, আমার সন্তানের জন্য দোয়া কামনা করছি। ফিল্ম ক্লাবকে ধন্যবাদ এত সুন্দর পরিকল্পিত একটি অনুষ্ঠান উপহার দেয়ার জন্য।

২০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য শাকিব খান-অপু বিশ্বাসকে এই সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানটির আহ্বায়ক ও চিত্রপরিচালক সাফি উদ্দিন সাফি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

এ পর্যন্ত সাতজন ব্যক্তি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট হিসেবে বিভিন্ন সময় দায়িত্ব পালন করেছেন। এ সময়  তাদেরও বিশেষ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ ভাগে শিল্পীরা সংগীত পরিবেশন করেন।