সর্বশেষ

শুরু হচ্ছে মডেল হান্ট প্রতিযোগিতা

ই-বার্তা ডেস্ক।।  যারা মডেলিং পেশায় নিজেকে নিয়োজিত করতে চান তাদের জন্য ত্রয়ী গ্রুমিং স্টুডিও এবং দেশীয় ফ্যাশন ঘর রঙ বাংলাদেশ যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে তিনদিনের ‘মডেল কাস্টিং ফেয়ার’ প্রতিযোগিতা।  

রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন প্রতিযোগীদের বাছাইয়ের জন্য থাকবে জুরিবোর্ড।  বাছাইয়ের মাধ্যমে  জুড়িবোর্ড একশজন প্রতিযোগীকে বাছাই করবেন।

পরে বাছাইকৃত প্রতিযোগীদের উপস্থাপন করা হবে দেশবরেণ্য ফটোগ্রাফার, মডেল, কাস্টিং ডিরেক্টর, বিভিন্ন ব্র্যান্ড প্রতিনিধি এবং ইউটুবারদের সামনে।  যারা তাদের বিভিন্ন কাজের জন্য এই ১০০ জনের ভেতর থেকে বাছাই করে মডেল নিবেন। 

তাছাড়াও বিজয়ীদের হাতে তুলে দেওয়া হবে বিশেষ পুরস্কার।  ১ থেকে ৩ ফেব্রুয়ারি তিন দিনের এই মেলা লিংকাস’য়ের তত্বাবধানে লিংকাস অ্যাপ (Linkus Apps)এর মাধ্যমে সরাসরি সম্প্রচারিত হবে। 

এই মেলার পার্টনার হিসেবে থাকবে ক্যানভাস ম্যাগাজিন, ঢাকা fm ৯০.৪, দৈনিক ভোরের কাগজ, দৈনিক সমকাল, বিয়ন্ড সাদাকালো, ওয়েস্ট রঙ, বাংলারমেলা।

ত্রয়ী গ্রুমিং- প্রতিভাবান ছেলেমেয়েদের খুঁজে বের করে মিডিয়াতে জায়গা করে দেওয়ার জন্য এই বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। যোগাযোগ ০১৭০০৭৪৪৭৬৪।

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু