সর্বশেষ

শ্রদ্ধা ও ভালোবাসায় নগর উত্তর ছাত্রলীগ স্মরণ করলো আঁখী’কে

ই- বার্তা ।।   ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর এর সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত ছাত্রনেতা শহীদ আক্কাছুর রহমান আঁখীর ১৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর।

আজ রবিবার সকাল ৯ ঘটিকায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় সহ নগর উত্তর ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীদের উপস্থিতিতে বনানী কবরস্থানে  সাবেক মহানগর উত্তরের সাধারণ সম্পাদক প্রয়াত ছাত্রনেতা শহীদ আক্কাছুর রহমান আঁখীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে তাকে স্মরণ করা হয়।   

ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর প্রয়াত এই ছাত্রনেতার কবর জিয়ারত করে মহানগর উত্তর ছাত্রলীগ।  কবর জিয়ারত শেষে সেখানে শহীদ আক্কাছুর রহমান আঁখীর স্মরণে কিছুক্ষণ নিরবতা পালন করেন তারা ।

এ উপলক্ষে বিকালের কর্মসূচি  হিসাবে গুলিস্তানে অবস্থিত বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রয়াত এই ছাত্রনেতার স্মরনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় এই শহীদ নেতার আত্মার মাগফেরাত কামনায় মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করা হয়।  

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক নেতারা। দোয়া মাহফিলের সভাপতিত্ব ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহীম হোসেন এবং সঞ্চালনা ও পরিচালনা করেন জনাব সাইদুর রহমান হৃদয়।

উল্লেখ্য, ২০০০ সালের ৯ নভেম্বর আততায়ীদের হাতে এ জনপ্রিয় ছাত্রনেতা প্রাণ হারান।